13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১০ জুন(২৭ জ্যৈষ্ঠ) সোমবার দিনের শুরুতে জেনে নিন রাশিফল ও গ্রহ দোষ প্রতিকার

ডেস্ক
June 10, 2024 6:16 am
Link Copied!

আজ ১০ জুন(২৭ জ্যৈষ্ঠ) সোমবার দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকার।

মেষ রাশি: কোনো বিশেষ কাজে আজ আপনি সাফল্যের সম্মুখীন হতে পারেন। যার ফলে বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। অসতর্কতার কারণে আজ আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, এই বিষয়ে অবশ্যই সচেতন থাকুন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আপনি আপনার কাজে নতুন পদ্ধতি এবং প্রযুক্তি ব্যবহার করলে লাভবান হতে পারবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন।
গ্রহ দোষ প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মহিলাদের সম্মান করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অবশ্যই এদিক থেকে সতর্ক থাকুন। পাশাপাশি, আজ আপনার অর্থ সঞ্চয় করতেও সমস্যা হবে। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো পদক্ষেপ গ্রহণ করার সময়ে আবেগপ্রবণ হয়ে পড়বেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর পাত্রে দই রেখে দিন।

মিথুন রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনো দূর সম্পর্কের আত্মীয় কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে খরচ কিছুটা বৃদ্ধি পাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে।
গ্রহ দোষ প্রতিকার: কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে বাড়ির সদর দরজায় সাতটি পেরেক পুঁতে দিন।

কর্কট রাশি: গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা তাঁদের খারাপ লাগতে পারে। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে কোনো সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
গ্রহ দোষ প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে যথেষ্ট সূর্যালোক প্রবেশের ব্যবস্থা করুন।

সিংহ রাশি: আপনি আজ একাধিক মতবিরোধের মুখোমুখি হতে পারেন। তবে, মাথা ঠান্ডা রেখে সবকিছু সমাধানের চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সুগন্ধি দ্রব্যের ব্যবহার করুন।

কন্যা রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আত্মীয়দের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। কর্মক্ষেত্র প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হতে পারবেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
গ্রহ দোষ প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য সবসময় ফুলের গাছ, মানি প্ল্যান্ট এবং অ্যাকোরিয়াম বাড়ির উত্তর বা উত্তর-পশ্চিম দিকে রাখুন।

তুলা রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোথাও কেনাকাটা করতে গিয়ে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
গ্রহ দোষ প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তোলার জন্য প্রতি মঙ্গলবার কলা গাছের সামনে প্রদীপ জ্বালান এবং আরাধনা করুন।

বৃশ্চিক রাশি: যদি আজ আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কতার সাথে হাঁটাচলা করতে হবে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে গরুকে গম এবং গুড় খেতে দিন।

ধনু রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। পরিবারের একজন সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
গ্রহ দোষ প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি গোশালায় গিয়ে নিজের সমান ওজনের বার্লি দান করুন।

মকর রাশি: কাউকে অর্থ ঋণ দেওয়ার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। প্রয়োজন হলে লিখিত প্রমাণ রাখুন। দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ এমন কিছু করবেন না যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। মদ্যপান এবং ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পাবেন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ৯ বছরের একজন ছোট কন্যাকে খাবার খেতে দিন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি কাজে লাগিয়ে আপনি একটি সমস্যার সমাধান করে ফেলতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
গ্রহ দোষ প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য পুরুষরা কপালে লাল রঙের তিলক এবং মহিলারা সিঁদুর পরুন।

মীন রাশি: শরীর নিয়ে অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে তাঁদের কাছ থেকে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগালে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য শোবার ঘরের দক্ষিণ দিকের দেওয়ালে জিরো ওয়াটের লাল রঙের বাল্ব লাগান।

http://www.anandalokfoundation.com/