13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা–বরিশাল মহাসড়কের টেকেরহাটে গাড়ির মুখোমুখি সংঘর্ষ

admin
December 28, 2016 6:41 pm
Link Copied!

মোঃফরহাদ শেখ, রাজৈর, মাদারীপুরঃ ঢাকা – বরিশাল মহাসড়কে যাত্রীবাহি গাড়ি ও ঔষধের ( কাভার্ড ভ্যান ) গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয় । গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের টেকেরহাট চরপ্রসন্নদী নামক স্থানে সকাল ৯:২০ মিনিটের সময় এঘটনা ঘটে । সংঘর্ষে যাত্রীবাহি গাড়িটি খাদে পরে যায় ।

ঘটনা স্থল থেকে জানাযায়, টেকেরহাট থেকে ফরিদপুর চালিত লোকাল যাত্রীবাহি গাড়ীটি টেকেরহাট আসার সময় বরিশাল থেকে আসা অপসোনিন ফার্মা লিমিটেড নামের একটি ঔষধ কোম্পানির ( কাভাড় ভ্যান ) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

এঘটনায় যাত্রীবাহি গাড়িটি খাদে পরে ৬ জন গুরুতর সহ মোট ২৮ জন আহত হয়েছে । আহতদের অধিকাংশই রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । আহতরা উপজেলার বিভিন্ন স্থানের বাসিন্দা । গুরুতরদের মধ্যে উল্লেখ্য মোঃ হাবিবুর রহমান (৪০) পিতাঃ আব্দুর মোতালে গ্রামঃ চাওলা, মোঃ সাইদুর রহমান (৪০) পিতাঃ আব্দুর ছাত্তার গ্রামঃ তাতিহাটি, ফাহিমা বেগম (৩৫) মোঃ সাইদুর হাওলাদারের স্ত্রী।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাঃ শিশির চন্দ্র মন্ডল বলেন, আমরা চিকিৎসায় কোন ত্রুটি রাখিনি । ৬ জনকে ভর্তি করা হয়েছিল । তারমধ্যে ৩ জন অতি গুরুতর আহত হওয়ায় এখনো ভর্তি রাখা হয়েছে ।

বাকি ৩ জনকে তাদের পরিবার এসে নিয়ে গেছে । একই দুর্ঘটনায় আহত মোঃ সাইদুর হাওলাদার (৪০) ও তার স্ত্রী ফাহিমা বেগম (৩৫) এর অবস্থা গুরুত্বর । তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার তাতিহাটি গ্রামের ।

http://www.anandalokfoundation.com/