13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

Link Copied!

মাদারীপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ২৫ জন। রোববার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর সড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল। দেড়ঘন্টা পর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শীলা জানায়, বরিশাল থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস। বিপরীত দিক থেকে আসা বরিশালগামী কাজী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের অন্তত ২৫ জন আহত হন।
এ সময় বন্ধ হয়ে যায় যান চলাচল। দুই বাসের চালক আটক পরে ভেতরে। খবর পেয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন। গুরুতর কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে।
মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। দুই বাসের ভেতরে আটকা পড়ে চালকরা। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার হাসপাতালে ভর্তি করা হয়েছে। যান চলাচল বন্ধ হলে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ।
http://www.anandalokfoundation.com/