13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ব্রীজের রক্ষা বাঁধে বিশাল গর্তের সৃষ্টি

admin
September 7, 2016 11:56 am
Link Copied!

রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় সন্নিকটে কুলিক নদীর উপর নির্মিত ব্রীজের রক্ষা বাঁধে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। ব্রীজের পূর্ব পাশ্বে দুই দিকেই এই সমস্যার সৃষ্টি হয়েছে। এ নিয়ে এলাকাবাসির মনে শংকা দেখা দিয়েছে।

উপজেলা শহর ও পাইলট উচ্চ বিদ্যালয়ের সাথে স্কুলের শিক্ষক ছাত্র-ছাত্রী ও এলাকাবাসির যোগাযোগ সুবিধার কথা ভেবে এমপি হাফিজউদ্দিন আহম্মেদ এ ব্রীজ নির্মানের উদ্যোগ নেন। ব্রীজের নির্মান ব্যায় হয় প্রায় পৌনে ৪ কোটি টাকা।

বিশ্বস্থ সুত্রে জানা যায়, সাবেক এমপি হাফিজউদ্দিনের ভালবাসার টানে এলাকার লোকজন বিনামুল্যে রাস্তার নামে জমি দান করেন। যে রাস্তার দিয়ে দোশিয়া, রাজবাড়ি, আমজোয়ান সহ প্রত্যন্ত অঞ্চলের লোকজন উপজেলা শহরের সাথে খুব সহজে যোগাযোগ করে থাকেন। বৃষ্টির পানিতে ব্রীজ রক্ষা বাঁধে গর্তের সৃষ্টি হওয়ায় ব্রীজটি ক্ষতির মুখোমুখি হয়েছে। দ্রুত মেরামত করে ব্রীজের স্থায়ীত্ব বজার রাখার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাগণের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসি।

এ ব্যাপারে নির্বাহী কর্মকর্তা খন্দকার মো. নাহিদ হাসান বলেন, ব্রীজের এ সমস্যা সমাধানের ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/