13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

৩ নভেম্বর বৃহস্পতিবার সকালে জেনে নিন আপনার রাশিফল

ডেস্ক
November 3, 2022 5:16 am
Link Copied!

আজ ৩ নভেম্বর বৃহস্পতিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: কোনো সফরের মাধ্যমে আজ আপনি অনেককিছু শিখতে পারবেন এবং মানসিক শান্তিও পাবেন। আজ ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। আপনার পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। আজ আপনার বাবা-মা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন। যা আপনার বিবাহিত জীবনকে আরও উন্নত করবে। সম্পদ সঞ্চয়ের ক্ষেত্রে বাবা-মা এবং অর্ধাঙ্গিনীর সাথে কথা বলুন।

বৃষ রাশি: যাঁরা নিজেদের ঘনিষ্ঠ পরিচিত বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ খুব সতর্ক থাকা দরকার। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। আজ আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করার ক্ষেত্রে যথেষ্ট সময় থাকবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে। কর্মক্ষেত্রে কোনো কাজে উর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আজ আপনার সাহসকে বাড়িয়ে তুলবে। আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে পারবেন।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে কোনো কাজে উর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আজ আপনার সাহসকে বাড়িয়ে তুলবে। আজ আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার ক্ষেত্রে যথেষ্ট সময় পাবেন। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই বা বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন।

কর্কট রাশি: আজ হঠাৎ করে আপনার কর্মক্ষেত্রে কাজের পর্যালোচনা হতে পারে। এর মধ্যে যদি আপনি কোনো ভুল করে থাকেন সেক্ষেত্রে আপনাকে তার মাশুল দিতে হতে পারে। বাবার কাছ থেকে পাওয়া কোনো পরামর্শ কর্মক্ষেত্রে সাহায্য করবে। কোনো প্রতিবেশীর সাথে ঝগড়া আজ আপনার মেজাজকে খারাপ করে দিতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। সবার সাথে সংযত হয়ে কথা বলুন।

সিংহ রাশি: কোনো পুরনো বন্ধুর সাথে অপ্রত্যাশিত সাক্ষাৎ কিছু সুখস্মৃতি ফিরিয়ে আনবে। আজ আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাস চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারে। বাড়িতে আজ আপনি একটি পুরানো জিনিস দেখতে পেয়ে খুশি হতে পারেন। পাশাপাশি, সেই জিনিসটি পরিষ্কার করতে গিয়ে পুরো দিনটি অতিবাহিত করবেন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে আজ।

কন্যা রাশি: আজ আপনি মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সহায়তা লাভ করবেন। শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। সন্ধ্যেবেলায় বন্ধুদের সাথে বেরোন। এতে আপনার মন ভালো হবে। রাত্রিবেলায় আজ আপনি পরিবারের সদস্যদের থেকে দূর গিয়ে ছাদে বা পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। আজ আপনি আপনার প্রতিভা প্রদর্শন করার ভালো সুযোগ পাবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

তুলা রাশি: আর্থিক বিষয় নিয়ে আজ বাড়িতে কোনো অস্বস্তিকর পরিবেশ তৈরি হবে। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ যে কোনো জায়গা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন আজ। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আজ কোনো সমস্যায় পড়ে দ্রুত সমাধান করতে পারবেন।

বৃশ্চিক রাশি: প্রেমের জীবনে আজ অবিশ্বাস্য মোড় আসবে। আপনি আজ যথেষ্ট পরিমানে অর্থের অধিকারী হবেন। পাশাপাশি, আপনার মানসিক শান্তি বজায় থাকবে। আপনার একগুঁয়ে মনোভাব বাড়ির সদস্যদের পাশাপাশি ঘনিষ্ঠ বন্ধুদেরও আঘাত করতে পারে। সঠিকভাবে পরিশ্রম করে গেলে আপনি সাফল্যের স্বাদ পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

ধনু রাশি: আপনার রসিক মনোভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। দুর্দশাগ্রস্ত ব্যক্তিদের উদ্দেশ্যে আজ সাহায্যের হাত বাড়িয়ে দিন। বিভিন্ন অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন আজ। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনি তাৎক্ষণিকভাবে প্রেমে পড়তে পারেন। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পাশাপাশি, বাড়ি পৌঁছে আপনি পরিবারের সদস্যদের সাথে সিনেমা বা কোনো পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর রাশি: আজ অতিরিক্ত টাকা জমি কিংবা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করা উচিত। বন্ধুর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ প্রশংসা আজ আপনাকে খুশি করবে। মনে রাখবেন, আজ আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসেবে কাজ করবে। তাই, অবশ্যই মন ভালো রাখুন। পরিবারের ইচ্ছা পূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে নিজের জন্য সময় বার করতে পারবেন।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার স্ত্রীর কোনো কাজে মানসিক কষ্ট পেলেও দিনের শেষে সব ঠিক হয়ে যাবে। অপ্রয়োজনীয় চিন্তাগুলি আজ আপনার মন দখল করে রাখতে পারে। বাচ্চাদের সাথে সময় কাটান। এতে মন ভালো থাকবে। নিজের লক্ষ্যে স্থির থাকুন আজ। প্রেমের জীবনে কোনো সাহসী সিধান্ত নিতে হতে পারে।

মীন রাশি: আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ অপ্রত্যাশিত সংবাদ পাবেন। আজ আপনার প্রেমিকা তাঁর অনুভূতিগুলি আপনার সামনে প্রকাশ করতে পারবেন না।

http://www.anandalokfoundation.com/