13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১২ নভেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের

ডেস্ক
November 12, 2022 6:01 am
Link Copied!

আজ ১২ নভেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে কোনো কাজে আত্মবিশ্বাস এবং সহায়তা প্রদান করবেন। অতীতের কঠোর পরিশ্রমের জেরে আজ আপনার কোনো বহুপ্রতিক্ষিত ইচ্ছে পূরণ হবে। আজ আপনি কোনো পার্কে বেড়াতে গিয়ে এমন ব্যক্তির মুখোমুখি হতে পারেন যাঁর সাথে অতীতে আপনার কোনো বিষয় নিয়ে তর্ক হয়েছিল। কোনো আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আজ আপনাকে চাপমুক্ত রাখবে।

বৃষ রাশি: বাড়িতে অতিথিদের আগমনের ফলে একটি চমৎকার সন্ধ্যে কাটবে। মানসিক দৃঢ়তার জন্য আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করতে শুরু করুন। আজ হঠাৎ করে সিদ্ধান্তের জেরে কোনো অপ্রয়োজনীয় পদক্ষেপ নিলে সমস্যায় পড়তে পারেন। আজ আপনি লেখায় কিছুটা ভালো সময় ব্যয় করে সৃজনশীলতার বিষয়টি স্পষ্ট করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: আপনার ভাই অথবা বোনের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আজ আপনি এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই অথবা বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। আপনার পরিবারের সাথে আপনি আজ বিভিন্ন মল বা শপিং কমপ্লেক্সে যেতে পারেন। একে অপরকে ভালো করে জানার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে আজ সময় ব্যয় করুন।

কর্কট রাশি: প্রেমের জীবনে আজ নতুন আশার সঞ্চার ঘটবে। আজ আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের ওপর ভর করে আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ অবশ্যই নজর দিন। আজ আপনি অর্থের সঠিক গুরুত্ব সম্পর্কে সচেতন হবেন। অবসর সময়টিতে আজ কিছু ভালো বই পড়ুন এবং আপনার চিন্তাভাবনাকেও উন্নত করুন। সন্তানদের সাথে আজ ভালো সময় কাটবে।

সিংহ রাশি: সাফল্য অর্জনের জন্য সময়ের সাথে সাথে আপনাকে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। দ্রুতগতিতে নেওয়া কোনো পদক্ষেপ আজ আপনাকে লাভবান করবে। বাড়িতে অতিথিদের আগমনের ফলে একটি চমৎকার সন্ধ্যে কাটবে। আপনার বিবাহিত জীবন আজ সুখের হবে। বন্ধুত্ব শক্ত হওয়ার সাথে সাথে আজ আপনার জীবনে প্রেম আসবে। আজ আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে।

কন্যা রাশি: বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ অবশ্যই আপনার গুরুজনদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিন। অন্যথায়, তাঁদের রাগ হতে পারে। বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন। পাশাপাশি, তাঁরা আপনাকে খুশিও রাখবেন। আজ আপনি কোনো খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ের আপনার অর্থব্যয় করতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

তুলা রাশি: আজকে আপনি পরিবারের সবথেকে ছোটো সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে পারবেন। আগের কাজগুলি শেষ না করে নতুন কোনো কাজে যুক্ত হবেন না। আপনার খরচ আজ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সাথে প্রথমে কোনো বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে কেনাকাটা করতে গিয়ে আজ দুর্দান্ত দিন কাটবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অযথা অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। ঘরোয়া জীবনে আজ কোনো সমস্যা হতে পারে। আপনার জীবনসঙ্গী আজ দুর্দান্ত কোনো কাজ করতে পারেন।

ধনু রাশি: আপনার রসিক স্বভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। বিবাহিতদের আজ সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। অবসর সময়টিতে কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়তে পারেন। নিজেকে সুস্থ রাখতে উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ কোনো বিষ্ময়কর চমক পেতে পারেন। আজকে আপনি দীর্ঘক্ষণ যাবৎ ঘুমোতে পারেন।

মকর রাশি: কোনো কেনাকাটা এবং অন্যান্য কাজকর্মের ফলে আজ আপনি দিনের বেশিরভাগ সময়টাই ব্যস্ত থাকবেন। আজ আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। সেইসব আত্মীয়দেরকে আজ অবশ্যই ধন্যবাদ দিন যাঁরা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছিলেন। যাঁরা অচেনা ব্যক্তিদের পরামর্শে অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ অত্যন্ত সুবিধা পাবেন। আজ আপনার কোনো অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হতে পারেন।

কুম্ভ রাশি: সন্ধ্যেবেলায় সম্পন্ন হওয়া কোনো সামাজিক ক্রিয়াকলাপ আপনার প্রত্যাশার থেকেও বেশি ভালো প্রমাণিত হবে। আপনি আজ পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারবেন। ভালোবাসার জন্য দিনটি সত্যিই স্পেশাল। আজ হঠাৎ করে না ভেবেচিন্তে কোনো সিদ্ধান্ত নেবেন না। রাত্রিবেলায় আজ আপনি ছাদে বা পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। রাত্রে কোনো ঘনিষ্ঠ ব্যক্তির সাথে আজ আপনি ফোনে অনেকক্ষণ ধরে কথা বলতে পারেন।

মীন রাশি: আজ আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্যভাবে লাভ পাবেন। আপনার কোনো অসুস্থতা নিয়ে আলোচনা করা থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, অসুস্থতা থেকে আপনার মনোযোগ সরানোর জন্য নিজেকে কোনো কাজে ব্যস্ত রাখুন। পারিবারিক দিকে আজ কোনো সমস্যা হতে পারে। আপনি আজ আপনার অর্ধাঙ্গিনীকে ভুল বুঝতে পারেন। যার ফলে আপনি বিচলিত থাকতে পারেন। কোনো সুপরিচিত ব্যক্তিত্বের আত্মজীবনী পড়তে পারেন আজ।

http://www.anandalokfoundation.com/