13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় সামা‌জিক দুরত্ব না মানায় তিন মহিলাসহ ৫ জন‌কে জ‌রিমানা

Rai Kishori
May 20, 2020 5:27 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ক‌রোনা প‌রি‌স্থি‌তি‌তে সামা‌জিক ও নিরাপদ দুরত্ব বজায় না রে‌খে কেনা কাটা করার সময় তিনজন ম‌হিলা ও একজন পুরুষ‌কে ভ্রাম্যমান আদাল‌তের জ‌রিমানা করেন। সেইসা‌থে সামা‌জিক দুরত্ব না মানায় ফুকরা বাজারে এক সেলুন ব্যবসায়ী‌কে জ‌রিমানা ক‌রা হয়।

বর্তমান বৈ‌শিক মহামা‌রি ক‌রোনা প‌রি‌স্থি‌তি খু‌বই খারাপের দি‌কে যা‌চ্ছে, ক‌রোনা প‌রি‌স্থি‌তি মোকা‌বেলায় সর্বদা মা‌ঠে র‌য়েছে সালথা উপ‌জেলা প্রশাসন ও সালথা থানা পু‌লিশ। নিয়‌মিত বাজার ম‌নিট‌রিং এর অংশ হি‌সে‌বে সালথা সদর বাজা‌র ও আশপা‌শের বাজার গু‌লো‌তে অ‌ভিযান প‌রিচা‌লিত হয়। বুধবার ২০শে মে দুপু‌রে সামা‌জিক ও নিরাপদ দুরুত্ব বজায় না রে‌খে ঈদের কেনাকাটা করায় সময় সালথা সদর বাজা‌রে তিনজন ম‌হিলা ও একজন পুরুষ‌কে ৮০০ টাকা এবং সাম‌জিক দুরুত্ব বজায় না‌ রে‌খে সেলু‌নের কার্যক্রম প‌রিচালনা করায় ফুকরা বাজা‌রের এক সেলুন ব্যবসায়ী‌কে ২০০ টাকা জ‌রিমানা করে‌ছে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রেন সহকা‌রি ক‌মিশনার ও ফ‌রিদপুর জেলা প্রশাস‌কের নির্বাহী ম্যা‌জি‌স্টেট হাসান মোঃ হা‌ফিজুর রহমান টুটুল। এসময় উপ‌স্থিত ছি‌লেন সালথারথানা পু‌লি‌শের এসআই মিজানুর রহমান , ভ্রাম্যমান আদাল‌তের পেশকার মোঃ র‌ফিকুল ইসলাম।
 নির্বাহী ম্যা‌জি‌স্টেট হাসান মোঃ হা‌ফিজুর রহমান টুটুল জানান, ক‌রোনা ভাইরাস প‌রি‌স্থি‌তি‌তে নিয়‌মিত বাজার ম‌নিট‌রিং কার্যক্রম চল‌বে।
http://www.anandalokfoundation.com/