13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতি (লসকসাস) গঠন

Ovi Pandey
January 13, 2020 10:58 pm
Link Copied!

তানভীর আহমেদ রিমন , (চন্দ্রগঞ্জ) লক্ষ্মীপুর: আজ লক্ষ্মীপুর সরকারি কলেজ সাংবাদিক সমিতি (লসকসাস) গঠন করা হয়েছে। এটি লক্ষ্মীপুর সরকারি কলেজে অধ্যয়নরত সাংবাদিকদের সংগঠন। সোমবার  বিকালে সংগঠনটির প্রতিষ্ঠাকালীন আট সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মাইন উদ্দিন পাঠান।

এতে সভাপতি পদে হাসান মাহমুদ শাকিল (বার্তা২৪ডটকম) ও রাকিব হোসেন আপ্রকে (দৈনিক অধিকার) সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। এছাড়াও রয়েছেন সহ-সভাপতি জামাল উদ্দিন বাবলু (বাংলাডটরিপোর্ট), যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব হোসেন রাজু (দৈনিক মুক্তবাঙালী), সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন (রাইজিংবিডি), দপ্তর সম্পাদক জুনাইদ আল হাবিব (লক্ষ্মীপুর২৪ডটকম), প্রকাশনা ও শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম জাকির হোসাইন (দৈনিক বাংলাদেশ সমাচার) এবং প্রচার সম্পাদক হারুনুর রশিদ (দৈনিক আমার সংবাদ)। এই কমিটির মেয়াদকাল আগামী এক বছর অর্থাৎ ৩১ ডিসেম্বর, ২০২০ সাল পর্যন্ত।

জানা গেছে, শিক্ষানবীশ গণমাধ্যম কর্মীদের সংগঠিত করা এবং মফস্বল সাংবাদিকতায় যোগ্য নতুন প্রজন্ম গড়ার লক্ষ্যে পথচলা শুরু করেছে লসকসাস। সংগঠনটির সদস্যরা লেখনির মাধ্যমে লক্ষ্মীপুর সরকারি কলেজের ভাবমূর্তি উজ্জ্বল করতে চান বলেও জানা গেছে।

http://www.anandalokfoundation.com/