13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শনিবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

admin
October 6, 2017 12:45 am
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ   যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তার তিন সপ্তাহের সফর শেষে শনিবার সকালে দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান শেষে শনিবার সকাল ৯টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন।

আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নিজ স্থানে অবস্থান নিয়ে সংবর্ধনাকে সর্বাত্মকভাবে সফল করার জন্য দল এবং দলের ঢাকা উত্তর ও দক্ষিণ ইউনিট, দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সবস্তরের জনগণের প্রতি আহবান জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে ১৭ সেপ্টেম্বর নিউইয়র্কে যান। তিনি যুক্তরাষ্ট্রে ১৬ দিনের সরকারি সফর শেষে দেশের পথে লন্ডনের উদ্দেশে সোমবার ওয়াশিংটন ত্যাগ করেন।

প্রধানমন্ত্রী লন্ডনে তিনদিনের অবস্থান শেষে শনিবার দেশে ফিরে আসছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান শেষে ২২ সেপ্টেম্বর নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে যান। সেখানে এক সপ্তাহ অবস্থানের পর ২ অক্টোবর লন্ডন হয়ে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু ২৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর গলব্লাডারে অস্ত্রোপচারের কারণে বিলম্ব হয়।

http://www.anandalokfoundation.com/