13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের গাংনীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন অজ্ঞাত এক ডাকাত নিহত

admin
April 11, 2018 4:05 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (১১-০৪-১৮)ঃ  মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল-মানিকদিয়া গ্রামের মাঠে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি পিস্তুল, ৪টি বোমা ও দুইটি তরবারী উদ্ধার করেছে পুলিশ। এসময় ডাকাত দলের কয়েক রাউন্ড ছোড়া গুলিতে গাংনী থানায় র্কমরত আব্দুর রাজ্জাক ও খায়রুল ইসলাম নামের দুই পুলিশ কনষ্টেবল আহত হয়েছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, গজারিয়া হেমায়েতপুর হয়ে মানিকদিয়া যাওয়ার পথের মধ্যে আমানুল্লাহর কলাক্ষেতে একদল ডাকাত স্থানীয় ভাটাসহ বিভিন্ন স্থাপনায় ডাকাত করার প্রস্তুতি নিচ্ছিল। সেখানে পুলিশের এসআই মাহাতাবের নেতৃত্বে একটি দল পৌঁছালে তারা গুলি বর্ষণ করে। পুলিশ পাল্টা গুলি বর্ষণ করলে কিছু সময় বন্দুকযুদ্ধ চলতে থাকে। এক পর্যায়ে গুলিবিদ্ধ একটি অজ্ঞাত দেহ উদ্ধার করা হয়। তাকে তাৎক্ষনিকভাবে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লে্েক্স নেওয়া হয়। সেখান থেকে একটি এলজি পিস্তল, ৪টি বোমা ও দুইটি তরবারী (দেশীয় অস্ত্র) উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে পুলিশের ২ সদস্য আহত হয়েছে। তাদেরকে গাংনী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছেন গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হরেন্দ্রনাথ সরকার।

এদিকে লুটিয়ে পড়ে থাকা দেহটি উদ্ধার করে পুলিশ পিকআপ ভ্যানে চিকিৎসার জন্য গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ এমকে রেজা তাকে মৃত ঘোষণা করেন।

http://www.anandalokfoundation.com/