13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপে টাইগার ভক্তদের জন্য ফুয়াদের “চলো বাংলাদেশ”

Rai Kishori
May 24, 2019 3:37 pm
Link Copied!

ঢাকা ২৩ মে, ২০১৯: ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ভক্তদের অনুপ্রেরণা দিতে গ্রামীণফোন নিয়ে এসেছে ফ্যান অ্যানথেম ‘চলো বাংলাদেশ’। তারুণ্যের উদ্দীপনাময় এ গানটি তৈরি করেছেন জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।
ক্রিকেট এমনই একটি উপলক্ষ, যাকে কেন্দ্র করে পুরো দেশের মানুষ মেতে উঠে উৎসবে। দলের সাফল্যে শুধুমাত্র সবাই আনন্দিত হয় তা নয়, জাগ্রত হয় দেশ প্রেমও । আসন্ন আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯- এর উদ্দীপনাকে কেন্দ্র করে এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্য কামনা করেই এই ফ্যান অ্যানথেমটি তৈরি করা হয়েছে।

প্রথিতযশা সঙ্গীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির বলেন, ‘এই গানটি পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে থাকা সকল বাংলাদেশিকেই অনুপ্রেরণা দিবে। গানের লিরিক্সে বাংলাদেশ টিম সহ ১৬ কোটি মানুষের আশা আকাঙ্খা আর উদ্দীপনার কথা বলা হয়েছে। আমার বিশ্বাস, গানটি সবাই পছন্দ করবে এবং এই গানটি আমাদের ক্রিকেটের জয়যাত্রার অংশ হয়ে দাঁড়াবে।’
গানটি শোনা যাবে ২৪শে মে থেকে গ্রামীণফোনের জিপি মিউজিক প্ল্যাটফর্মে। এছাড়াও টিভি র পাশাপাশি পুরো গানের ভিডিও পাওয়া যাবে বাইস্কোপ, এবং গ্রামীণফোনের ফেসবুক ও ইউটিউব ফ্যানপেজ এ।

বিস্তারিত অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন:
মো. হাসান, ডেপুটি জেনারেল ম্যানেজার-পিআর। ফোন: ০১৭১১০৮২৪৬৯

গ্রামীণফোন লি.
টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৪ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক।

www.grameenphone.com<http://www.grameenphone.com>: www.facebook.com/grameenphone<http://www.facebook.com/grameenphone>.”

http://www.anandalokfoundation.com/