13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি হরতাল ডেকে ভাঙচুর করলে নিরাপত্তা বাহিনী তাদের কাজ করবে-স্বরাষ্ট্রমন্ত্রী

Link Copied!

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপি হরতাল,ধর্মঘট ডাকতে পারে। তাতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু অহেতুক যানবাহন বন্ধ, জনগণের অসুবিধা সৃষ্টি, রক্তারক্তি বা ভাঙচুর করলে আমাদের নিরাপত্তা বাহিনী তাদের কাজ সঠিকভাবে করবে।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে চট্টগ্রামের আন্দরকিল্লা এলাকায় আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সারাবিশ্বে সব পণ্যের দামই আজ টালমাটাল। আমাদের ডিজেলভিত্তিক যে বিদ্যুৎকেন্দ্র আছে সেগুলো বন্ধ রয়েছে। সেই কারণে লোডশেডিং হচ্ছে। তার মানে এই নয় যে, আমাদের ক্যাপাসিটি নেই। আমাদের পূর্ণ ক্যাপাসিটি আছে।

তিনি বলেন, বর্তমান অবস্থার একটু উন্নতি হলেই আমরা আগের অবস্থায় চলে যাব। প্রধানমন্ত্রী অনেক দূরদর্শী নেতা। শুধু তেল ডিজেল নয়, কয়লাভিত্তিক, গ্যাসভিত্তিক, সোলারভিত্তিক ও নিউক্লিয়ারভিত্তিক বিদ্যুৎকেন্দ্র করেছেন তিনি। কাজেই বিদ্যুৎ নিয়ে আমাদের কোনো সমস্যা হবে বলে মনে করি না।

এর আগে, অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের মধ্যে দুই-একজনকে শিগগিরই দেশে ফিরিয়ে আনা হবে।

http://www.anandalokfoundation.com/