13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রত্যেক ভারতীয়দের একসঙ্গে লড়াইয়ের ঘোষণা মোদির

Rai Kishori
March 1, 2019 10:03 am
Link Copied!

দেশের উন্নয়ন আটকানোর লক্ষ্যেই জঙ্গি হামলা চালানো হয়। বর্তমান পরিস্থিতিতে প্রত্যেক ভারতীয়র সচেতন হওয়া উচিত। ভারত এক হয়ে বাঁচবে, একসঙ্গে কাজ করবে, এক হয়ে বড় হবে, একসঙ্গে যুদ্ধ করবে এবং একসঙ্গে জিতবে। দেশবাসীর উদ্দেশ্যে বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইট্টিনের এক প্রতিবেদনে বলা হয়, ভিডিও কনফারেন্সে নিজ দলের কর্মীদের প্রতি বার্তা দেয়ার পাশাপাশি দেশবাসীর উদ্দেশেও বার্তা দিয়েছেন নরেন্দ্র মোদি ৷

মোদি সবাইকে সতর্ক করে বলেন, এমন কিছু হওয়া উচিত নয় যা আমাদের সেনাদের আত্মবিশ্বাস ও মনের জোরকে দুর্বল করে দেবে। এতে আমাদের শত্রুরা সুযোগ পেয়ে যাবে আমাদের দিকে আঙুল তোলার। তিনি আরও বলেন, ভারতকে অস্থিতিশীল করার চেষ্টা করছে শত্রুরা। আমাদের প্রগতিকে আটকানোর লক্ষ্যেই এরা কাজ করছে। প্রতিটা ভারতীয় দেয়াল হয়ে, পাথর হয়ে এটা আটকানোর জন্য সবরকম চেষ্টা করতে হবে।

প্রসঙ্গত, ১৪ ফেব্রুয়ারি জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী বোমা হামলায় ভারতীয় আধাসামরিক বাহিনীর অন্তত ৪০ জন সদস্য নিহত হয়। এ নিয়ে ভারতজুড়ে শুরু হয় পাকিস্তানবিরোধী বিক্ষোভ। পরবর্তীতে ভারতের যুদ্ধবিমান পাকিস্তানে সার্জিক্যাল স্ট্রাইক চালাতে গেলে ভারত-পাকিস্তান উত্তেজনা নতুন রূপ নেয়।

গত বুধবার ভারতের দুটি যুদ্ধবিমান গুলি করে ভূপাতিত করে পাকিস্তান। তখন একজন পাইলটকে আটক করে করাচি এবং তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। ভারত শুরুতে পাইলট আটকের বিষয়টি অস্বীকার করলেও শেষ পর্যন্ত স্বীকার করে নেয়। আজ অভিনন্দন নামের সেই পাইলটকে মুক্তি দেয়ার কথা রয়েছে।

http://www.anandalokfoundation.com/