13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সকলে মিলেমিশে কাজ করলে ২০২১ সালেই মধ্য আয়ের দেশে পরিনত হবে

Brinda Chowdhury
January 24, 2020 7:54 pm
Link Copied!

এ দেশ সব ধর্মের মানুষের দেশ, সবাই মিলেমিশে কাজ করলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে এবং এ দেশকে ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশে পরিনত করা যাবে।

আজ ২৫ জানুয়ারি ২০১৯ শুক্রবার দিনভর অনুষ্ঠানমালার মাধ্যমে শ্রীশ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে মহানগর সার্বজনীন পূজা কমিটির পরিবার দিবসে উপস্থিত অতিথিবৃন্দ এসব কথা বলেন।

মহানগর সার্বজনীন পূজা কমিটি আয়োজিত এই অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব সকাল ১০:৩০টায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব এম. এ. মান্নান এমপি।

উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মো: সেলিম এমপি, ঢাকা-০৭; শ্রী মিলন কান্তি দত্ত, সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ; শ্রী নির্মল কুমার চ্যাটার্জী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও অন্যান্য সম্মানিত নেতৃবৃন্দ।

স্বাগত বক্তব্য রাখেন অ্যাড. কিশোর রঞ্জন মণ্ডল। দিনভর অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে গুণীজন সম্মাননা, কৃতি ছাত্র-ছাত্রী সম্বর্ধনা, দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে রয়েছে পবিত্র শ্রীমদ্ভগবদগীতা পাঠ, মহিলাদের জন্য মিউজিক্যাল চেয়ার, যেমন খুশি তেমন সাজ, উলুধ্বনি, শঙ্খধ্বনি, বিস্কুট দৌড়, মৌমবাতী দৌড় এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই বছর গুণীজন সম্মাননা প্রদান করা হয় শ্রী পংকজ ভট্টাচার্য্য, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজসেবক; ড. দিলীপ দাশগুপ্ত, বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবক এবং ফ্রান্স সরকার কর্তৃক ব্যাংকিং এ নাইট উপাধি প্রাপ্ত; অমলেশ সেন, বিশিষ্ট ক্রীড়াবিদ (মরণোত্তর)।

http://www.anandalokfoundation.com/