13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় পু‌ষ্টি খাদ্য ও শিশুখাদ্য বিতরণ

Rai Kishori
May 16, 2020 4:39 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: ফরিদপু‌রের সালথা উপ‌জেলায় জাতীয় পু‌ষ্টি সপ্তাহ ২০২০ উপল‌ক্ষে  ক‌রোনা ভাইরা‌স কালিন সময়ে পু‌ষ্টির কথা বি‌বেচনা ক‌রে মান‌নীয় প্রাধান মন্ত্রীর উপহার পুষ্টি খাদ্য এবং শিশু‌দের জন্য পু‌ষ্টি শিশুখাদ্য বিতরন করা হ‌য়ে‌ছে।

পু‌ষ্টি উন্নয়‌নের বু‌নিয়াদ, খা‌দ্যের কথা ভাব‌লে পু‌ষ্টির কথাও ভাবুন এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে  উপ‌জেলা পু‌ষ্টি সমন্বয় ক‌মি‌টি সালথা ফ‌রিদপু‌রের আ‌য়োজ‌নে শ‌নিবার ১৬ই মে সকালে সালথা উপ‌জেলা প‌রিষদ চত্বরে জাতীয় পু‌ষ্টি সপ্তা‌হের উদ্ভোধন করা হয়। এসময় উপ‌জেলার ৮ টি ইউনিয়‌নে চাল, ডাল, চি‌নি, তেল, লবণ, ছোলা, সাবানসহ দুইশত প্যা‌কেট পু‌ষ্টি খাদ্য বিতরণ করা হয়। একই সম‌য়ে শিশু‌দের জন্য মিল্ক‌ভিটা গু‌ড়ো দুধ, সু‌জি, চি‌নি, নেক্সাস বিস্কুট এক বক্সসহ তিন শত প্যা‌কেট শিশু খাদ্য বিতরণ করা হয়। উপজেলা পরিষদ চত্বরে শুধুমাত্র ভাওয়াল ইউনিয়নের খাদ্য সামগ্রী বিতরন করা হয়। অন্য ইউনিয়নের গুলো ইউনিয়ন পরিষদ থেকে বিতরন করা হয়।
সি‌মিত আকা‌রে উপ‌স্থিত থে‌কে জাতীয় পুষ্টি সপ্তাহ এবং পু‌ষ্টি খাদ্য ও পু‌ষ্টি শিশু খাদ্য বিতর‌নের উদ্ভোধন ক‌রেন সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার।
 এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা স্বাস্থ ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ ইফ‌তেখার আজাদ, ভাওয়াল ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, উপ‌জেলা  প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি নাজমুল হাসান লিটু ও সাধারন সম্পাদক জা‌হিদুর রহমান, যুবলীগ নেতা সো‌হেল মাহমুদ প্রমুখ।
এসময় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার ব‌লেন, বৈ‌শিক মহামা‌রি ক‌রোনা ভাইরা‌সের সম‌য়ে অসহায় হতদ‌রিদ্র মানু‌ষের মা‌ঝে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার পু‌ষ্টি খাদ্য ২০০ প্যা‌কেট এবং শিশু পু‌ষ্টি খাদ্য ৩০০ প্যা‌কেট বিতরণ করা হল। ক‌রোনা ভাইরাস প‌রি‌স্থিতি‌তে আমা‌দের ত্রান বিতরণ কার্যক্রম অব্যহত র‌য়ে‌ছে। সক‌লেই স্বাস্থ‌বি‌ধি মে‌নে চলুন। প্র‌য়োজন ছাড়া বাই‌রে বের হবেন না।
http://www.anandalokfoundation.com/