13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষক নিহত

নিউজ ডেস্ক
January 11, 2022 8:56 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ  পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এরশাদ হোসেন জুলফিকার (৪৮) নামে প্রাথমিক বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষক নিহত হয়েছেন।

১১ জানুয়ারি (মঙ্গলবার) তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের আজিজনগর এলাকায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
প্রধান শিক্ষক এরশাদ হোসেন জুলফিকারের বাড়ি তেঁতুলিয়া ইউনিয়নের আজিজনগর এলাকায়। তিনি ওই এলাকার মৃত ইয়াসিন আলীর ছেলে এবং বুড়াবুড়ি মণ্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানান যায়, সকালে জুলফিকার মোটরসাইকেল নিয়ে তেতুঁলিয়া যাচ্ছিলেন। পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের আজিজনগর এলাকায় পৌঁছালে তেঁতুলিয়া থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই শিক্ষক সড়কের ওপর ছিটকে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে তেতুঁলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
http://www.anandalokfoundation.com/