13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করে কেনাকাটা করতে আসায় ক্রেতা-বিক্রেতাকে ৩৫ হাজার টাকা জরিমানা

Rai Kishori
May 21, 2020 10:43 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ হবিগঞ্জের নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ব্যর্থতার দায়ে ও সরকারি আদেশ অমান্য করায় ঈদের কেনাকাটা করতে আসা বিভিন্ন ক্রেতা, পথচারী ও ব্যবসা প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

২১মে বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় পৃথকভাবে এ অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন।

জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত আকারে দোকান পাঠ খোলার সরকারী নির্দেশ দেয়া হলেও প্রচুর সংখ্যক লোকজন সরকারী স্বাস্থ্যবিধি অমান্য করে পরিবারের বেশি সংখ্যক সদস্যদের নিয়ে কেনাকাটা করতে আসেন। দোকানগুলোতে ভীড় করেন।

এদের মুখে অনেকেরই নেই কোন মাস্ক। দোকানে নেই হাতধোয়ার ব্যবস্থাও সেনেটারাইজার ব্যবস্থা। তাই আইন অমান্য করায় ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৮ জনকে মোট ৩৫ হাজার টাকা জরিমান করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।

http://www.anandalokfoundation.com/