13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

Brinda Chowdhury
April 1, 2021 7:31 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় ইয়াবাসহ শাহিন মাতুব্বার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। আজ বৃহস্পতিবার জেলার নগরকান্দা থানাধীন ছোট নাউডুবি গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত শাহিন, ওই গ্রামের মোঃ হান্নান মাতুব্বারের ছেলে।

ফরিদপুর র‌্যাব জানায়, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন ছোট নাউডুবি গ্রামে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী মোঃ শাহিন মাতুব্বরকে আটক করে। এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ১৭৫ (একশত পঁচাত্তর) পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রিত নগদ ৫৪,৫০০/- (চুয়ান্ন হাজার পাঁচশত) টাকা এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলা নগরকান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/