13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামরাইয়ে পাঁচ তারা বোর্ড মিল ভাংচুরের অভিযোগ

admin
May 6, 2017 5:14 pm
Link Copied!

দুলাল পাল:  ঢাকার ধামরাইয়ে গাংগুটিয়া ইউনিয়নে অবস্থিত পাঁচ তারা বোর্ড মিল ভাংচুর ও মিল মালিক রজ্জব আলীকে মারধর করে নগদ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে।

পূর্ব  শ্রুত্রুতার জের ধরে  গতকাল বুধবার দিনগত রাত সাড়ে নয় টার দিকে ভাংচুর ও লুটের ঘটনা ঘটে। পাঁচ তারা বোর্ড  মিল মালিক রজ্জব আলী সাংবাদিকদের জানান,হারুনের সাথে কিছু দিন পূর্বে আমার সাথে কথা কাটা কাটি হয়েছিল সেই পূর্ব শ্রুত্রুতার জের ধরে হারুন তার দুই ভাই বজলু,নিজাম ও তার সন্ত্রাসী বাহিনী মনোয়ার রুবেলকে নিয়ে হঠাৎ করে আমার মিল ভাংচুর ও আমাকে বেধম মারধর করে।এবং আমার সাথে থাকা শ্রমিকদের বেতনের নগদ টাকা লুট করে নিয়ে যায়।এ ব্যাপারে আমি ধামরাই থানায় লিখিত অভিযোগ করেছি।

এ ব্যাপারে প্রতক্ষদর্শী মিজান জানান, আমি প্রতিদিনের মত কাজ শেষ করে মিলের ভিতরে রাতের খাবার খাচ্ছিলাম হঠাৎ করে হারুন তার দুই ভাই ও তার সন্ত্রসী বাহিনী নিয়ে মিলের মুল গেট ভেঙ্গে মিলের ভিতরে প্রবেশ করে রজ্জব ভাইয়ের উপর আক্রমন চালায় আমি খাবার খাওয়া বাদ দিয়ে দৌড়ে রজ্জব ভাইকে বাচাঁতে এগিয়ে আসি ততক্ষনে রজ্জব ভাইকে টেনে সেচরে শরীলে থাকা জামা কাপড় ছিঁড়ে ফেলে।আমাকে এগিয়ে আসতে দেখে মিলের থাকা শ্রমিকরা এগিয়ে আসলে হারুন তার দুই ভাই ও তার সন্ত্রসী বাহিনী নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ধামরাই উপ-পরিদর্শক (এস.আই) কামরুজ্জামান জানান,আমি রাতে ঘটনা স্থল পরিদর্শন করেছি। রজ্জব আলীর সাথে হারুনের  পূর্বে টাকা পয়সার লেনদেন ছিল সেই টাকার সূএ ধরে এ সংঘর্ষ ঘটে।হারুনের লোক জন মিলের প্রধান গেট ভেঙ্গে ফেলেছে।

http://www.anandalokfoundation.com/