13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত

Link Copied!

নওগাঁর ধামইরহাটে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নান্টে ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৪ জুন বিকেল ৫ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো.শহীদুজ্জামান সরকার এম.পি।

খেলায় বালক দলে ২-১ গোলে বেনীদুয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে কমলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং বালিকা দলে গাংরা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে খেয়ারশুকনা সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হলে তার পৃথক ভাবে পুরুস্কৃত ঘোষনা করে ট্রফি প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. দেলদার হোসেন, সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যাস সোহেল রানা, ওসি মোজাম্মেল হক কাজী, উপজেলা শিক্ষা অফিসার আজমল হোসেন, ইউপি চেয়ারম্যান এটিএম বদিউল আলম, শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ বদিউজ্জামান, সম্পাদক শাহজাহান কবির, প্রধান শিক্ষক আবু সালেহ, নজরুল ইসলাম, কাউন্সিলর আলতাব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/