13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে দৈনিক ডেল্টা টাইমস’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Link Copied!

নওগাঁর ধামইরহাটে জাতীয় দৈনিক ডেল্টা টাইমস’র প্রতিষ্ঠা বার্ষিকী আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে উদযাপন করা হয়েছে।

১লা অক্টোবর বেলা ১২ টায় উপজেলা পাবলিক লাইব্রেরীতে উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপনের সভাপতিত্বে ও সম্পাদক প্যানেল মেয়র মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম।

উপজেলা প্রেসক্লাবের সহযোগিতায় ও ডেল্টা টাইমস’র ধামইরহাট প্রতিনিধি তাওসিফ ইসলামের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রেস ক্লাবের উপদেস্টা ও বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব বরেন্দ্র অঞ্চলের ইতিহাস গবেষক এবং উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি অধ্যাপক মো. শহীদুল ইসলাম।

এ সময় উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, এম এ মালেক, আব্দুল্লাহ হামিদী, সাংবাদিক আবুল বয়ান মো. আব্দুজ্জাহের, সাংবাদিক পাস্কায়েল হেমরম, সাইফুল ইসলাম, জাহিদ হাসান, সুফল চন্দ্র বর্মন, মেহেদী সরকার, আনিছুর রহমান, মেহেদী হাসান উজ্জল সাংবাদিক ও কাউন্সিলর আমজাদ হোসেন, আলতাব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সবশেষে জগদল আদিবাসী স্কুল ও কলেজের সিনিয়র প্রভাষক আবুল বয়ান মো. আব্দুজ্জাহের উপজেলা প্রেস ক্লাবের সাথে সম্পৃক্ত হওয়ার আবেদনের প্রেক্ষিতে ক্লাবের উপদেষ্টা অধ্যাপক মো. শহীদুল ইসলামের নেতৃত্বে সকল সাংবাদিক তাঁকে শুভেচ্ছা উপহার প্রদানের মাধ্যমে সম্মানিত সদস্য হিসেবে বরণ করে নেন।

http://www.anandalokfoundation.com/