13yercelebration
ঢাকা
শিরোনাম

চাহিদা পূরণ এবং বাজার স্থীতিশীল রাখতে চিনির উৎপাদন বৃদ্ধি এখন সময়ের দাবি -ধর্মমন্ত্রী

প্রবাসীদের জন্য মালয়েশিয়ায় ই-পাসপোর্ট সেবা উদ্বোধন

প্রকৃতির সুরক্ষায় আমাদের আন্তরিক হতে হবে -পরিবেশমন্ত্রী

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্ব দিতে হবে -জনপ্রশাসন মন্ত্রী

অননুমোদিত বালু কিংবা মাটি ফেলার সন্ধান পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিন -ভূমিমন্ত্রী

তিন বছর আগের অবস্থানে দেশের শেয়ারবাজার, টানা দরপতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা

চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা ও অভিজ্ঞতা বিনিময় করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

দুুদকের মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

admin
May 16, 2017 8:05 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশন (দুদক) এর দায়ের করা মামলায় শরীয়তপুর সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও আংগারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার কামাল মুন্সীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয় থেকে তাকে গ্রেফতার করেন দুদকের উপ-পরিচালক মো. ফজলুল বারি। এই মামলার অন্যান্য আসামীগণ পলাতক রয়েছে।

দুদকের দেয়া তথ্য মতে জানা যায়, আংগারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার কামাল মুন্সী বিদ্যালয়ের জমির শ্রেণী পরিবর্তন, জাল পর্চা ও দলিল সৃজন করে ২৭ লাখ ৬৬ হাজার ৮২০ টাকা রাজস্ব ফাঁকি দেয়। এ বিষয়ে তৎকালিন দুদকের উপ-পরিচালক (ফরিদপুর অঞ্চল) মলয় কুমার সাহা বাদী হয়ে ২০১৪ সালের ৬ আগষ্ট পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা মো. ফজলুল বারি মামলার ৪ নং আসামী আনোয়ার কামাল মুন্সীকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ফজলুল বারি বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার কামাল জাল দলিল-পর্চা সৃজন, জমির শ্রেণী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি দেয়। এ ঘটনায় পালং মডেল থানায় দায়েরকৃত মামলায় তাকে নিজ কার্যালয় থেকে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করি। মামলাটি তদন্তাধীন রয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/