13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে সিলেটে বন্ধ থাকবে পেট্রল পাম্প ও সিএনজি স্টেশন

Link Copied!

সিলেটে ফিলিং স্টেশনে দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে ৪ জুন থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছেন জ্বালানি পাম্প ও সিএনজি স্টেশনের মালিকরা।

মঙ্গলবার (৩০ মে) বাংলাদেশ সিএনজি স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের বিভাগীয় সভাপতি আমিরুজ্জামান চৌধুরী এ ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, গত শুক্রবার সকালে সদর উপজেলার পীরেরবাজার আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে ছাত্রলীগের নামে কয়েকজন দুর্বৃত্ত জ্বালানি কিনতে এসে ক্রেতাদের সারি ভেঙে প্রবেশ করেন। এসময় ফিলিং স্টেশনের কর্মীরা বাধা দিলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করেন। এতে ফিলিং স্টেশনের কয়েকজন কর্মী আহত হন। এ ঘটনার পরদিন ফিলিং স্টেশনের মালিকপক্ষ মামলা করে। কিন্তু প্রথমে পুলিশ মামলা নিতে গড়িমসি করে। এছাড়া প্রথমদিনই মামলার আসামিরা জামিন নিয়ে নেন। এতে আমরা ফের হামলার আশঙ্কা করছি। তাই দোষীদের বিচারের দাবিতে এ ধর্মঘট আহ্বান করেছি।

তিনি আরও বলেন, সিলেটের বিভিন্ন সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্পে প্রায়ই এভাবে সন্ত্রাসীরা কোনো কারণ ছাড়াই হামলা করে। এতে পাম্প ও স্টেশন মালিকরা ক্ষতিগ্রস্ত হন। কিন্তু প্রশাসন কার্যত কোনো পদক্ষেপ নেয় না। তাই এর প্রতিবাদ হিসেবেও আমাদের এ ধর্মঘট।

http://www.anandalokfoundation.com/