13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন রেজিঃ রাজ ৫৭৯ নির্বাহি সভা, সদস্যদের উপস্থিতিতে মুখোরিত প্রেসক্লাব চত্বর

Rai Kishori
August 23, 2020 4:32 pm
Link Copied!

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুর প্রেসক্লাব হলরুমে দিনাজপুর জেলা সাংবাদিক ইউনিয়ন রেজিঃ নং রাজ ৫৭৯ নির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে, নির্বাহী সভার পূর্বে নির্বাহী সদস্য সহ সাধারণ সদস্যদের উপস্থিতিতে মুখোরিত হয়ে উঠে প্রেসক্লাব চত্বর ।

সভায় সংগঠনের সভাপতি ও দৈনিক তিস্তা ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ ওয়াহেদুল আলম আর্টিস্ট এর সভাপতিত্বে সভার শুরুতেই ১৫ ই আগস্ট ও একুশে আগস্ট শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং ১৫ ই আগস্ট এর খুনিদের মত ১১ আগস্ট এর খুনিদের বিচারের রায় কার্যকর করার দাবি জানানো হয় । পরে সকলের সম্মতি ক্রমে আগামী তৃবার্ষিক নির্বাচনের ঘোষনা ও সকলের সহযোগীতা কামনা করা হয় ।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডেইলি নিউনেশন জেলা প্রতিনিধি তোফায়েল আহম্মেদ জুয়েল কোষাধক্ষ্য আনিসুল হক জুয়েল, দপ্তর সম্পাদক মোঃ ইমরুল কায়েস রুপম, নির্বাহি সদস্য চ্যানেল এস এর জেলা প্রতিনিধি মোঃ নাজমুল ইসলাম নয়ন, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক স্বদেশ জেলা প্রতিনিধি মোঃ শাহিন ও দৈনিক কালের কন্ঠ জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, সাপ্তাহীক আওয়ামী কন্ঠ ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল হুদা দুলাল, মাছরাঙ্গা টেলিভিশন জেলা প্রতিনিধি মোঃ রঞ্জু , দৈনিক প্রতিভা সহকারী সম্পাদক মোঃ আকরাম হোসেন বাবলু প্রমুখ্য ।

http://www.anandalokfoundation.com/