13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা সিলেট মহাসড়কে বাস চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু, বিক্ষুব্ধ জনতার ৪ ঘন্টা রাস্তা অবরোধ

admin
March 7, 2017 7:06 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ ঢাকা সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার জনতার বাজার নামক স্থানে বাস চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । এসময় স্থানীয় বিক্ষুব্ধ জনতা ৪ ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে ।

জানাযায়, গতকাল সোমবার বিকাল ৫ টার দিকে উপজেলার পাহাড়ি অঞ্চল দিনারপুর পরগণার গজনাইপুর ইউনিয়নের জনতা বাজারে  ঢাকা সিলেট মহাসড়কে রাস্তা পারাপার হওয়ার জন্য মায়ের সাথে দাঁড়িয়ে ছিল গাবদেব গ্রামের আব্দুল আওয়াল মিয়ার ছেলে রাসেল মিয়া । এসময় চাঁদপুর থেকে সিলেটগামী (বিআরটিসি) পরিবহণের বাস ঢাকা মেট্রো (ব ১১-৫১৬২) শিশু রাসেলকে মারাতœক ভাবে ধাক্কা দিলে   ঘটনাস্থলেই রাসেল মিয়া (৯) এর মর্মান্তিক মৃত্যু হয় ।  এসময় মায়ের আহাজারিতে মুখরিত হয় দিনারপুর পরগণায় আকাশ বাতাশ । পরে রাস্তা অবরোধ করে রাখে স্থানীয় বিক্ষুব্ধ জনতা  ।

ঘাতক বাসটিকে  গোপলার বাজার রুস্তমপুর টোলপ্লাজায় (বিআরটিসি) পরিবহণের ঘাতক বাসটিকে পুলিশ আটক করে ।  নিহত শিশু রাসেল মিয়া  গাবদেব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র । স্থানীয় সূত্রে জানাযায় গতকাল  সোমবার সকালে ডাক্তার দেখানোর জন্য মায়ের সঙ্গে সিলেট যায় শিশু রাসেল এরপর বিকালে বাড়ি ফেরার পথে গজনাইপুর ইউনিয়নের জনতা বাজারে রাস্তার পাশে মায়ের হাত ধরে দাঁড়িয়ে ছিল শিশু রাসেল মিয়া এরপর  বিআরটিসি পরিবহণের  দ্রুতগামী বাস থাকে মারাত্মক ভাবে ধাক্কা দিলে  ঘটনাস্থলেই মৃত্যু হয় রাসেলের । এরপর স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে।  এসময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়  ।

খবর পয়ে ঘটনাস্থলে যান নবীগঞ্জ থানার ওসি আতাউর রহমান, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল ভৌমিক,গোপলার বাজার তদন্তকেন্দ্রের অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ, সহ এলাকার গর্ণমান্য ব্যক্তিবর্গ । পরে উত্তেজিত জনতার সঙ্গে একাধিক বার কথা বলার পর রাত ৯টার দিকে সাময়িক ভাবে অবরোধ তুলে নিলে ৪ ঘন্টা বন্ধ থাকার পর যান চলাচল স্বাভাবিক হয় । কিন্তু ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়।

http://www.anandalokfoundation.com/