13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগ- ৭, বিএনপি- ১, স্থগিত-১

admin
May 29, 2016 8:52 pm
Link Copied!

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনধিঃ পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৭টিতে আ’লীগ, ১টিতে বিএনপির চেয়ারম্যান প্রার্থী বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, জগন্নাথপুর ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দীন (ভোট-৯৬৫৫) , তার নিকটতম বিএনপির মোস্তাফিজুর রহমান পেয়েছেন ৫৬৯৯)।

দেবীপুর ইউনিয়নে আওয়ামী লীগের মোয়াজ্জেম হোসেন ৬৫৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম ছিলেন স্বতন্ত্র নুর ইসলাম পেয়েছেন ৫১২১।

গড়েয়া ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী রেজওয়ানুল ইসলাম রেদো ৮৪১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম আ’লীগের প্রার্থী জসিউর রহমান পেয়েছেন ৭৯২০।

সালন্দর ইউনিয়নে বিজয়ী আওয়ামী লীগের মাহাবুব আলম মুকুল ভোট পেয়েছেন ৬৪৬৭, তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ফজলে এলাহী পেয়েছেন ৪১৭৩।

বালিয়া ইউনিয়নে বিজয়ী আওয়ামী লীগের নুর এ আলম ছিদ্দিকী। তিনি ভোট পেয়েছেন ৫৬৬০, তার নিকটতম স্বতন্ত্র জুলফিকার আলী পেয়েছেন ৫১৭২।

শুখানপুকুরী ইউনিয়নে আওয়ামী লীগের আনিছুর রহমান ৩৯৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির মনজুরুল ইলম পেয়েছেন ৩২৯৪ ভোট,

বেগুনবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের বনি আমীন ভোট পেয়েছেন ৬৪১৪ ভোট, তার নিকটতম বিএনপির আহসান হাবীব পেয়েছেন ৬৩৫৩ ভোট,

আউলিয়াপুর ইউনিয়নে আওয়ামী লীগের আতিকুর রহমান ৮৮৫৪ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম বিএনপির জাফরুল্লাহ পেয়েছেন ৫৫৮৬ ভোট।

জেলা নির্বাচন অফিসার শুকুর মাহামুদ মিঞা এ তথ্য নিশ্চিত করেছেন।

নারগুন ইউনিয়নের এম হাট খোচাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটের বাক্স ছিনতাইয়ের অভিযোগে ফলাফল স্থগিত করেছে উপজেলা নির্বাচন অফিসার নুর-ই আলম। নারগুন ইউনিয়নের ঘোষিত ৮টি কেন্দ্রের ফলাফলে আ’লীগ প্রার্থী সেরেকুল ইসলাম পেয়েছেন ৫০১৮ ভোট, তার নিকটতম বিএনপির প্রার্থী পয়গাম আলী পেয়েছেন ৪৯৪৩ ভোট। ওই ইউনিয়নের ফলাফল স্থগিত হওয়া এম হাট খোচাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার ১৭৭৭।

উল্লেখ্য, ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বীতা করে। এই ৯টি ইউনিয়নে ভোটার সংখ্যা ১ লাখ ৬৭ হাজার ৬৫১।

http://www.anandalokfoundation.com/