13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দ্বিবার্ষিক কমিটি

Ovi Pandey
January 20, 2020 11:35 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ “ঝিনেদার আঞ্চলিক ভাষা”গ্রুপের কার্যনির্বাহী কমিটির দ্বি-বাষিক নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে সাংবাদিক আসিফ কাজল ও সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠু নির্বাচিত হয়েছেন। বৃহৎ এই গ্রুপের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মনোয়ার কায়সার।

রোববার রাত ১০টায় কার্যনির্বাহী কমিটির সভাকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সভায় ৪২ হাজার সদস্যের মধ্য থেকে সম্মেলন প্রস্তুতি কমিটি ব্যাপক যাচাই বাছাইয়ের মাধ্যমে প্রাথমিক ভাবে ৩০০ সদস্যকে কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটিতে অন্তর্ভুক্ত করার জন্য মনোনীত করেন। মনোনীত সদস্যদের মধ্য থেকে সর্ব্বসম্মতিক্রমে ৯৩টি বিভিন্ন পদ এবং ২৭ জন কার্য্যনির্বাহী সদস্যের সমন্বয়ে বিশাল পরিসরে ১২০ সদস্য বিশষ্টি পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন গ্রুপ ক্রিয়েটর তরিকুল ইসলাম মিঠু।

কমিটিতে উপদেষ্টা হিসেবে ৭ জনকে নির্বাচিত করা হয়। এরা হলেন, ঝিনাইদহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাবেক চেম্বার সভাপতি মীর নাসির উদ্দীন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী অধ্যক্ষ আমিনুর রহমান টুকু, পাংশা রাজবাড়ি সরকারী কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো: শরিফুল ইসলাম, সরকারের উপ-সচিব মঞ্জুরুল হাফিজ রাজু, প্রকৌশলী একেএম ফজলুর রহমান জয়, কুয়েত প্রবাসি মোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী জোহান ড্রিম ভ্যালির মালিক মোয়াজ্জেম হোসেন ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মোবাশ্বের আলী। সভায় ২৭ জন কার্য্যনির্বাহী সদস্য মনোনীত হন। নির্বাচিত কমিটিকে ঝিনাইদহ জেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

http://www.anandalokfoundation.com/