13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদলের ত্যাগীদের বাদ দিয়ে আহবায়ক কমিটি ঘোষণার প্রতিবাদে ঝাড়ু ও জুতা মিছিল

নিউজ ডেস্ক
January 15, 2022 7:48 pm
Link Copied!

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলা ছাত্রদলের মামলা , হামলা শিকার ত্যাগীদের বাদ দিয়ে জেলা ছাত্রদল কর্তৃক ঘোষনা করা কমিটি প্রত্যাক্ষান করে সেনবাগে ঝাড়ু ও জুতা মিছিল করেছে আহবায়ক পদ প্রত্যাশী ৬ মামলার আাসামী রবিউল হাসান তুহিনের অনুসারী কর্মী সমর্থকরা।

শনিবার (১৫ জানুয়ারি) বিকাল ৪টার দিকে কয়েশ নেতাকমী সেনবাগের ছমির মুন্সির হাট বাজারের ফেনী-নোয়াখালী মহাসড়কে ওই বিক্ষোভ মিছিল করে। এসময় বিক্ষোভ কারীরা নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ও সেক্রেটারী আবু হাসান নোমান বিরুদ্ধে টাকার বিনিময়ে যোগ্য মামলা হামলার শিকার ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে অযোগ্যদের দিয়ে কমিটি ঘোষনার করায় অভিযোগ তুলে তারা
বিক্ষোভ মিছিল বের করে। এসময় দুখু ও নোমানের দুই গালে ঝাড়ু ও জুতা মারো তালে তালে সহ বিভিন্ন শ্লোগান দেয়।এবং অভিলম্বে আহবায়ক কমিটি বাতিলে দাবী জানান।

শুক্রবার নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ও সেক্রেটারী আবু হাসান নোমান স্বাক্ষরিত ঘোষিত কমিটিতে আহবায়ক করা হয় মোঃ সানা উল্লাকে এবং আনোয়ার হোসেনকে সদস্য সচিব ২১ সদস্য বিশিষ্ঠ্য আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

অপরদিকে অপর আহবায়ক পদ প্রত্যাশী ২৪ মামলার আসামী ফখরুল ইসলাম রুবেলকে ঘোষিত ১নং যুগ্ম আহবায়ক করার প্রতিবাদে সেনবাগে ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের বিএনপির সকল কার্যক্রম অনিদিষ্ঠ কালের জন্য স্থগিত করেছে ইউনিয়ন বিএনপি।

http://www.anandalokfoundation.com/