13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে ভিডিও দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে দিনের পর দিন ধর্ষণ সিরাজুলের

Rai Kishori
June 1, 2020 1:00 pm
Link Copied!

নাটোরে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে ভিডিও করে রাখে সিরাজুল ইসলাম ও তার সহযোগীরা। সেই ভিডিও ফেসবুকে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করে গেছে তারা।

ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়ার হাটগোবিন্দুপর গ্রামে। ঐ গৃহবধূ বলে আমাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে এই ভিডিও দেখিয়ে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেতে থাকে। এই দিকে মানসিক অন্যদিকে শারীরিক এই দুই ধরনের চাপ আমি সহ্য করতে না পেরে শনিবার বাদী হয়ে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করি।

এই ধর্ষণ মামলায় আসামি করা হয়েছে একই উপজেলার হাটগোবিন্দপুর গ্রামের মৃত সোহরাব খাঁর ছেলে একাধিক মামলার আসামি সিরাজুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের সাহাদত হোসেনের বিরুদ্ধে।

মামলার অভিযোগে বলা হয়, হাটগোবিন্দুপর গ্রামের সিরাজ এক গৃহবধূকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে এই ভিডিও দেখিয়ে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেতে থাকে। শুধু তাই নয় এক পর্যায়ে সাহাদত হোসেনকে সঙ্গে নিয়ে পালাক্রমে নিয়মিত ওই গৃহবধূকে ধর্ষণ করতে থাকে। পরে অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

http://www.anandalokfoundation.com/