13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের প্রবীণ আঃ লীগ নেতার শারীরিক অবস্থার খোঁজ নিলেন মাশরাফী

Ovi Pandey
January 22, 2020 2:42 pm
Link Copied!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ খাজা নাজিমুদ্দিনের শারীরিক অবস্থার খোঁজ খবর নিলেন নড়াইলের এমপি মাশরাফী। আজ প্রবীণ এই রাজনীতিকের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়ে চিকিৎসায় যেকোন ধরনের সহযোগিতার কথা জানান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

এসময় তিনি তাঁর সন্তান ও সহধর্মিণীর সাথে কথা বলেন। নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, নড়াইল জেলার নড়াগাতি থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা খাজা নাজিমুদ্দিন ঢাকা বাংলা ভিশন মোড়ের পদ্মা জেনারেল হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন আছেন। সাবেক চেয়ারম্যান খাজা নাজিমুদ্দিনের চিকিৎসায় নিয়মিত সহযোগিতা করার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাসের সাথেও কথা বলেন সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা। ছাত্ররাজনীতিতে থেকে দলীয় নেতাদের পাশে দাঁড়ানোয় সঞ্জিত চন্দ্র দাসকে ধন্যবাদ জানান মাশরাফী বিন মোর্ত্তজা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা এস এম কামাল হোসেন শ্রদ্ধেয় খাজা নাজিমুদ্দিনের চিকিৎসার সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন। সকলে নড়াইলের প্রবীণ এই নেতার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ হয়ে। অপরদিকে নড়াইলের আওয়ামিলীগনেতা খাজাকে হাসপাতালে দেখতে ছুটে যান নিজাম উদ্দিন খাঁন নিলু, নড়াইলের নড়াগাতী থানা আওয়ামিলীগের সভাপতি খাজা নাজিম উদ্দীন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকা ছুটে দেখতে যান নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু। খাজা ভাই দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন এ দোওয়ায় সবাই কাছে চাইলেন।

http://www.anandalokfoundation.com/