13yercelebration
ঢাকা
শিরোনাম

শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব

সাংবাদিকতার জন্য চমৎকার পরিবেশ তৈরি এবং তথ্য প্রবাহ অবারিত করতে চাই -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িং এর সাথে কথা বলতে বিমানকে মন্ত্রীর নির্দেশ

নারীদের জীবনমান উন্নয়নে রংপুর বিভাগের জেলা তথ্য অফিসসমূহ কর্তৃক শতাধিক নারী সমাবেশের আয়োজন

সার্ক ও বিমসটেক প্রক্রিয়াকে পুনরুজ্জীবিত করতে কাজ করে যাবে ভুটান ও বাংলাদেশ

সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর -ধর্মমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

খুলনাকে এখন আতঙ্কের নগরীতে পরিণত করেছেঃ রিজভী

admin
May 14, 2018 5:57 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও ভীতিমুক্ত পরিবেশ তৈরি না করে আওয়ামী সন্ত্রাসী এবং আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় খুলনাকে এখন আতঙ্কের নগরীতে পরিণত করেছে। সেখানে একনায়কতন্ত্রী শাসন ব্যবস্থার প্রত্যক্ষ প্রতিফলন দেখা যাচ্ছে। জানালেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  সোমবার সকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন,সিটি করপোরেশন নির্বাচনের ভোট ঘিরে খুলনায় বিএনপির নেতাকর্মীদের জন্য কারফিউ জারি রয়েছে। রাত পোহালেই (মঙ্গলবার) খুলনা সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার করছে পুলিশ। পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগের সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহিনী তাণ্ডব চালাচ্ছে। সেখানে বিএনপি নেতাকর্মী ও ভোটারদের জন্য অঘোষিত কারফিউ চলছে। বিপরীতে আওয়ামী সন্ত্রাসীদের জন্য ফাঁকা মাঠে উৎসব চলছে।

রমজান ঘিরে পণ্যমূল্য বৃদ্ধির সমালোচনা করে রিজভী বলেন, রমজান শুরুর আগেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্যপণ্যের দাম। জিনিসপত্রের দাম এখন আকাশছোঁয়া। সরকারি দলের সিন্ডিকেটের কারণে কৃত্রিমভাবে জিনিসপত্রের দাম বাড়ানো হয়েছে। অথচ সরকারের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীরা নির্বাকার।

তিনি বলেন, ভোটারবিহীন সরকার মানুষকে বোকা বানিয়ে আকাশে, সমুদ্রে ঘুরালেও মানুষ কিন্তু সারাদেশের বেহাল সড়কে ভুক্তভোগী। ভাঁওতাবাজি উন্নয়ন তারা ধরে ফেলেছে।  কোটা সংস্কার আন্দোলনের শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ক্ষুব্ধ হয়ে কোটা বাতিলের ঘোষণা দিয়েছিলেন। এজন্যই এখনো গেজেট প্রকাশ হচ্ছে না।

http://www.anandalokfoundation.com/