13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নদী থেকে কুকুরে কামড়ে তুলল সদ্যজাত শিশুর লাশ উদ্ধার করল পুলিশ

Ovi Pandey
January 20, 2020 6:54 pm
Link Copied!

নয়ন, দিনাজপুর প্রতিনিধিঃ পূর্ণভবা নদীর তীরে কুকুরকে একটি পোটলা টানা হেচড়া করতে দেখে কাছে আসলে স্থানীয় শিশুরা  সদ্যজাত শিশুর লাশ দেখতে পায়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, বালুয়াডাঙ্গা পূর্ণভবা নদীর ব্রীজের নীচ নদীর বদ্ধ পানিতে কেবা কারা রাতের আধারে একটি সদ্যজাত শিশু কন্যার লাশ প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় ফেলে দিয়ে যায়। সকালে কাপড়ে মোড়ানো একটি পোটলা কুকুর পানি থেকে তুলে টানা হেচড়া করছিল। এ সময় স্থানীয় শিশুরা দেখতে পেয়ে কুকুর গুলোকে তাড়িয়ে দেয়। কাছে গিয়ে তারা সদ্যজাত শিশুর লাশ দেখতে পায়। এক পর্যায়ে খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ সদ্যজাত শিশুর লাশ দেখতে ভীড় জমায়।

রবিবার দুপুর আড়াইটার সময় বালুয়াডাঙ্গা পূর্ণভবা নদীর ব্রীজের নীচ বালু চাপা দেয়া অবস্থায় সদ্যজাত শিশুর লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায় একটি প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় লাশটি সকাল থেকে নদীর পানিতে ভাসলেও পুলিশ লাশটি দুপুর আড়াইটার সময় বালুতে চাপা দেয়া অবস্থায় উদ্ধার করে।

এদিকে সকাল থেকে দুপুর পর্যন্ত সদ্যজাত শিশুর লাশটি উদ্ধারের জন্য পুলিশ না আসায় স্থানীয় এক যুবক লাশটি পলিথিনে মুড়িয়ে নদীর বালুতে চাপা দেয়। পরে দুপুরে পুলিশ খবর পেয়ে সদ্যজাত শিশুটির লাশ বালুর নীচ থেকে উদ্ধারে করে নিয়ে যায়। দিনাজপুর কোতয়ালী থানার ওসি তদন্ত মোঃ বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে। নবজাতকের লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/