13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কারা ফটকের সামনেই গুলি করে হত্যা

admin
June 21, 2016 8:01 am
Link Copied!

যশোর প্রতিনিধিঃ যশোর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে বের হওয়ার সাথে সাথে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সন্ত্রাসী হেমায়েত বাহিনীর হেমায়েত উদ্দিন (৩৮)। তার নামে হত্যা, বোমাবাজিসহ ১৯টিরও বেশি মামলা ছিল বলে জানা গেছে। হেমায়েত যশোর সদরের ভোজগাতি এলাকার জিন্নাত আলীর ছেলে।

যশোর কোতোয়ালি থানার এএসআই নাহিয়ান জানান, একটি অস্ত্র মামলায় জামিন পেয়ে আজ সোমবার সন্ধ্যার পর কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়েছিলেন হেমায়েত। কারা ফটকের সামনেই অজ্ঞাত দুবৃর্ত্তরা তাকে গুলি করে।

কারাগারের সিনিয়র সুপার শাজাহান আহমেদ বলেন, রাত ৮টার ১০-১৫ মিনিট আগে মুক্তি পেয়ে হেমায়েত কারা ফটকের সামনের রাস্তা পর্যন্ত গিয়েছিলেন। এ সময় দু’টি মোটরসাইকেলে এসে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

কারাগারের প্রধান ফটকে দায়িত্বরত রক্ষীরা দুর্বৃত্তদের ধাওয়া করে। এ সময় দু’টি মোটরসাইকেলের একটি ফেলেই তারা পালিয়ে যায়।

এ দিকে গুলিবিদ্ধ হেমায়েতকে স্থানীয় লোকজনের সহায়তায় জেনারেল হাসপাতালে নিয়ে যান কোতোয়ালি থানার এসআই শাহাবুল। জরুরি বিভাগে চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই হেমায়েতের মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল রাতে যশোর খেলাডাঙ্গা এলাকার ত্রাস সন্ত্রাসী হেমায়েত আলীকে আটক করে কোতোয়ালি পুলিশ। এ ছাড়া ১০১৩ সালের ২৩ জুন সন্ত্রাসী হেমায়েত বাহিনীর সাথে পুলিশের গোলাগুলি হয়। এতে চার এসআইসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় তখনো বাহিনী প্রধান হেমায়েতকে (৩৮) আটক আটক করে। এ সময় তার কাছ থেকে অস্ত্র গুলি উদ্ধার করে পুলিশ। একাধিবার আটক হলেও তিনি জামিনে মুক্তি পেয়ে আবার সন্ত্রাসী কাজে জড়িয়ে পড়েন। কিন্তু আজ জামিন পেয়ে বের হওয়ার সাথে সাথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে পালিয়ে গেছে।

http://www.anandalokfoundation.com/