13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কাজী সিরাজুল ইসলাম গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Link Copied!

ফরিদপরের মধুখালী উপজেলার মধ্যে আড়পাড়া ইউনিয়নে ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত স্বনামধন্য আড়পাড়া কাজী সিরাজুল ইসলাম গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জমকালো এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্টানের সাবেক সভাপতি ও কামারখালী বাজার বণিক সমিতির সভাপতি এবং আড়পাড়া ইউনিয়নের কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা কাজী মতিউল ইসলাম মুরাদ ।

শনিবার (৯ইমার্চ ) সকাল ৯ টায় আমন্ত্রিত অতিথিগণ, শিক্ষক- শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ সম্মিলিতভাবে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলনের পর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের পর মূল কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাদিরদী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও আড়পাড়া ইউনিয়নের কৃতি সন্তান এবং সাবেক চেয়ারম্যান জাকির হোসেন মোল্যা। স্বাগতম বক্তব্য রাখেন আড়পাড়া কাজী সিরাজুল ইসলাম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোল্লা আবু সাঈদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ রউফ মৃধা, প্রতিষ্ঠানের সভাপতি কাদিরদী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জাকির হোসেন মোল্যা বলেন, এ প্রতিষ্ঠান আমার নয়, আপনাদের সকলের।

এখানে অসহায়, গরিব ও মেধাবী নারী শিক্ষার্থীরা লেখাপড়া শিখে সুশিক্ষা অর্জন করে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট দেশ বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করবে। এ ছাড়া তিনি আরও বলেন পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যথেষ্ট সুনাম অর্জন করে চলেছে। শিক্ষা প্রতিষ্ঠানটি গুণগতমান বিবেচনায় উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের চেয়ে কোন অংশে কম নয়। এ সময় কামারখালী ডিগ্রী কলেজের সাবেক ভিপি মনিরুজ্জামান মোল্যা, উত্তর আড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাসান আলী মন্ডল, গন্ধখালী বীরশ্রেষ্ট উচ্চ বিদ্যালয়ের মাওলানা শিক্ষক আঃ ছাত্তার মোল্যা, সমাজসেবক জামশেদ খাঁন, মনজুর হোসেন মোল্যা, বাদশা মন্ডল, আড়পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবিদ হোসেন মোল্যা , সাংগঠনিক সম্পাদক বাপ্পি শিকদার, সমাজসেবক মতিয়ার রহমান মোল্যা সহ অত্র প্রতিষ্টানের শিক্ষক মন্ডলী , কমচারীবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্টানটি সঞ্চালনায় ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মনিরুল ইসলাম ও মৃত্যুঞ্জয় সহ আরো অনেকে। ক্রীড়া অনুষ্টান পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অধ্যক্ষ মোল্লা আবু সাঈদ সহ অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করে জম-কালো অনুষ্টানের মধ্যে দিয়ে সুষ্ট ও সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

http://www.anandalokfoundation.com/