13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেখ রাসেল বীচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পি আই ডি
April 26, 2024 1:47 pm
Link Copied!

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ক্রীড়া পরিদপ্তর কর্তৃক ষষ্ঠ বারের মতো আয়োজিত শেখ রাসেল বীচ ফুটবল টুর্নামেন্টের বালক ও বালিকা (অনুর্ধ -১৫) ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজারের ডিভাইন ইকো রিসোর্ট পয়েন্টে তিনদিন ব্যাপী আয়োজিত

এ টুর্নামেন্টের শেষ দিনে অনুষ্ঠিত ফাইনালে আজ শুক্রবার সকালে ফুটবল বালকে (অনুর্ধ -১৫) চ্যাম্পিয়ন ও রানার আপ হয়েছে যথাক্রমে সিলেট বিভাগীয় বালক দল এবং চট্টগ্রাম বিভাগীয় বালক দল। অন্যদিকে বালিকা (অনুর্ধ ১৫) টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার আপ হয়েছে যথাক্রমে চট্টগ্রাম বিভাগীয় বালক দল ও রানার আপ সিলেট বিভাগীয় বালিকা দল। খেলা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া সচিব বলেন, শেখ রাসেল ফুটবল বীচ টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারকে বিশ্ববাসীর কাছে তুলে ধরার পাশাপাশি স্পোর্টস টুরিজমকে উৎসাহিত করা হচ্ছে। এছাড়াও খেলোয়াড়দের শারিরীক সক্ষমতা ও মনোবল বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এ বীচ ফুটবল টুর্নামেন্ট।
এখান থেকে বাছাইকৃত সেরা খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণ প্রদানের ব্যবস্হা করা হবে।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আবুল হোসেন। স্বাগত বক্তব্য প্রদান করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ ন ম তরিকুল ইসলাম। অনুষ্ঠানে
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ক্রীড়া পরিদপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত টুর্নামেন্টে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বরিশাল, রংপুর, ময়মনসিংহ ও রাজশাহী বিভাগের বালক-বালিকা অনূর্ধ্ব-১৫ এর ১৬টি দল অংশ নেয়।

http://www.anandalokfoundation.com/