13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীবাড়ী কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে ওসি আওলাদ হোসেন

Rai Kishori
April 2, 2020 12:10 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন॥  করোনাভাইরাস(কোভিড-১৯) মোবাবেলায় মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আওলাদ হোসেন মামুন নিজ বেতনের টাকায় কর্মহীন,দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সাধারন মানুষ যখন করোনা ভাইরাস সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে অবস্থান করছেন। বড় বড় ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি বন্ধ রয়েছে ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠানগুলোও। এতে কর্মহীন হয়ে পড়েছেন এসময় মানুষগুলো। এর ফলে খাদ্য সংকটও দেখা দিয়েছে তাদের পরিবারে। এ অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ে দুস্থ ও অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

বুধবার কর্মহীন,দুস্থ ও অসহায় এসব মানুষের মধ্যে নিজ বেতনের টাকায় কেনা খাদ্যসামগ্রী বিতরণ করে দিয়েছেন টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আওলাদ হোসেন মামুন। স্থানীয় বাসিন্দারা জানান, মো.আওলাদ হোসেন মামুন একজন মানবিক ওসি । তিনি উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে কর্মহীন দরিদ্র মানুষের হাতে খাদ্যসামগ্রীর বিতরণ করেছেন। একজন ওসির কাছ থেকে এমন সহায়তা পেয়ে এলাকার সাধারন খেটে খাওয়া মানুষগুলো খুশি।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আওলাত হোসেন মামুন জানান, উপজেলার চায়ের দোকানী ও ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠানগুলো তাদের আয়ের একমাত্র উৎস তা বন্ধ রেখে সরকারী আদেশ মেনে আমাদের সহায়তা করছেন, তাই সম্পূর্ণ ব্যক্তিগতভাবে আমি এসব অসহায় মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করছি। নিজের সামর্থ্য অনুযায়ী তাদের সাহায্য করার চেষ্টা অব্যাহত থাকবে।

http://www.anandalokfoundation.com/