13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় কর্মহীন,অসহায় মানুষের মাঝে এমপি জ্যাকবের ত্রান সামগ্রী বিতরণ

Rai Kishori
April 7, 2020 2:58 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি॥  করোনাভাইরাস(কোভিড-১৯) পরিস্থিতি মোকাবেলায় ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার কর্মহীন হয়ে পরা অসহায় দরিদ্র ৪ শত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে ভোলা-৪, চরফ্যাসন-মনপুরা আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ’মানুষ মানুষের জন্য’ কর্মসূচীর আওতায় এই ত্রান সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ভোলার শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে রসুলপুর ও এওয়াজপুর ইউনিয়নের কর্মহীন, অসহায় ও দরিদ্র ৪ শত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

এ সময় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দেশব্যাপি নোভেল করোনাভাইরাস সংক্রামণ মোকাবেলায় যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাসা,বাড়িতে অবস্থান করতে হবে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস(কোভিড-১৯) সংক্রামণের কারণে বিশ্ব এখন বড় ধরণের বিপর্যস্ত। ধণী, দরিদ্র, উন্নত বা উন্নয়শীল, ছোট বা বড় অনেক দেশের মানুষ আজ কমবেশী এই প্রানঘাতী ভাইরাস দ্বারা আক্রান্ত।

এসময় উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এম মোর্শেদ, অধ্যক্ষ আহাম্মদ উল্লা, শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম, রসুলপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মো.জহিরুল ইাসলাম পন্ডিত, রসুলপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ইব্রাহীম মিয়া, এওয়াজপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আঃ সালাম পাটওয়ারী,সাধারন সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী, এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন ও শশীভূষণ থানা যুবলীগের আহবায়ক মো.ফারুখ জুয়েল প্রমূখ।

http://www.anandalokfoundation.com/