13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিধবা নারীর বসতবাড়িতে ঢুকে ইউপি সদস্যর হামলা

নিউজ ডেস্ক
October 27, 2021 7:55 pm
Link Copied!

গৌরনদী প্রতিনিধি ॥ পূর্ব বিরোধের জেরধরে বিধবা নারীর বাসতবাড়িতে ঢুকে হামলা চালিয়ে আমিন হাওলাদার নামের এক যুবককে কুপিয়ে জখম ও দুই নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব শরিফাবাদ গ্রামে।

ওই গ্রামের মৃত আবুল হাওলাদারের স্ত্রী শাহনাজ পারভীন জানান, গত এক মাসপূর্বে তার (শাহনাজ) বাড়ি থেকে ১৪টি হাসের বাচ্চা চুরি করে নিয়ে যায় মাহিলাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম হাওলাদারের মা। এনিয়ে তাদের সাথে বিরোধ চলে আসছে।

বুধবার সকালে পূর্ব বিরোধের জেরধরে ইউপি সদস্য জসিম হাওলাদারের নেতৃত্বে তার ভাই সুমন হাওলাদার ও নয়ন হাওলাদার দেশীয় অ¯্র নিয়ে ওই বিধবা নারীর বসতবাড়িতে হামলা করে ব্যাপক ভাংচুর চালিয়ে তার পুত্র আমিন হাওলাদারকে কুপিয়ে জখম করে। এসময় হামলা ঠেকাতে গেলে শাহনাজ পারভীন ও তার মেয়ে ডেনি আক্তারকে পিটিয়ে আহত করা হয়। তিনি (শাহনাজ) আরও জানান, হামলাকারীরা চলে যাওয়ার সময় তার (শাহনাজ) বাড়িতে ঢোকার সাঁকোটি ভেঙ্গে গুরিয়ে দেয়। হামলায় নেতৃত্ব দেয়ার বিষয়টি অস্বীকার করে ইউপি সদস্য জসিম হাওলাদার জানান, তার মা-বাবা ও ভাইদের সাথে ঝগড়ার সংবাদ পেয়ে তিনি (ইউপি সদস্য) ওই বাড়িতে ঝগড়া ফেরাতে গিয়েছিলেন। কিন্তু তিনি (ইউপি সদস্য) কাউকে আঘাত করেননি।

এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

http://www.anandalokfoundation.com/