13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির কুখ্যাত মাদক ব্যবসায়ী বুলি সহ ১৪ মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান

admin
August 27, 2016 8:00 pm
Link Copied!

গোপাল কুমার, আশাশুনি ব্যুরো: আশাশুনির কুখ্যাত মাদক ব্যবসায়ী বুলি পুলিশের খাচায় বন্ধি। দীর্ঘ দিন ধরে প্রশাসনের চোখ ফাকি দিয়ে চালিয়ে যাচ্ছিল তার মাদক ব্যবসা। অবশেষে পুলিশ ১০০ পিস ইয়াবা সহ তার বাড়ী থেকে গ্রেপ্তার করেছে। এলাকাবাসি সূত্রে জানাগেছে, সে দীর্ঘদিন কু-কৌশলে গাজা, ফেন্সিডিল ও ইয়াবা বিক্রয় করে আসছি। সে উপজেলার কাদাকাটি গ্রামের আনিছুর রহমান সানার পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিশ্বাস মোজাফার আহমেদ, এআইআই বিশ্বজিত সরকার ও ফেরদৌস হোসেন অভিযান চালিয়ে  বুলিকে গেপ্তার করে। ঔই পুলিশ সু-কৌশলে বুলির বাড়ীতে আসা মাদক সেবী জামালনগর গ্রামের খোকন গাজীর পুত্র রাসেল গাজী, বাইনতলা গ্রামের মুকুল মোড়ল, নুর মোহম্মদ সানা, খরিয়াটি গ্রামের কেয়ামত সরদারের পুত্র নুরুজ্জামান, খুলনা জেলার কয়রা উপজোর জায়গীর মহল গ্রামের ইদ্রিস সরদারের পুত্র ইউসুপ, নুর মোহাম্ম এর পুত্র মতলেব, জ্ঞানেন্দ্র নাথ মন্ডলের পুত্র সমীরণ, পাইকগাছা উপজেলার সাহেব আলীর পুত্র সাদ্দা, দিঘা গ্রামের অমল এর পুত্র পঙ্কজ, বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের পুত্র নাইম, চেচুয়া সাকিনের আব্দুর রহমানের পুত্র হোসেনুর রহমান, গোপাল পুর সাকিনের কেসমত মোড়লের পুত্র সাইফুল্যা, সোনা ডাঙ্গা মতিয়ারের পুত্র সাদ্দাম হোসেন, সোনাডাঙ্গার নবপল্লী নুরুল ইলাসের পুত্র আশিকুর রহমানকে। এসআই মোজাফার রহমান জানান, মাদ্রক দ্রব্য আইনের ১৫(০৮)১৬ নং মামলার আসামী বুলিকে গ্রেপ্তার করার পর মাদক ক্রয় করতে আসা ১৪জন মাদকসেবী গ্রেপ্তার করা হয়েছে।

পরবর্তীতে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্টেট সুষমা সুলতানার অফিসে হাজির করা হলে মাদ্রক দ্রব্য আইনের ১৯৯০ এর ১৯(১) এর ২০ ধারায় বুলিকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড, ও উক্ত ১৪জন মাদকসেবীকে প্রত্যেকে ১ হাজার টাকা করে জমিনা আদায় করা হয়। শনিবার মুখ্যাত মাদক ব্যাবসায়ী বুলিকে কোট হাজতে প্রেরণ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/