13yercelebration
ঢাকা
শিরোনাম

মন্দিরে আগুন ও দুই সহোদর নিহতের ঘটনায় অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না -ধর্ম বিষয়ক মন্ত্রী

শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব

সাংবাদিকতার জন্য চমৎকার পরিবেশ তৈরি এবং তথ্য প্রবাহ অবারিত করতে চাই -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িং এর সাথে কথা বলতে বিমানকে মন্ত্রীর নির্দেশ

নারীদের জীবনমান উন্নয়নে রংপুর বিভাগের জেলা তথ্য অফিসসমূহ কর্তৃক শতাধিক নারী সমাবেশের আয়োজন

সার্ক ও বিমসটেক প্রক্রিয়াকে পুনরুজ্জীবিত করতে কাজ করে যাবে ভুটান ও বাংলাদেশ

আজকের সর্বশেষ সবখবর

বিয়ে করছেন সালমান খান

admin
October 18, 2015 8:46 pm
Link Copied!

বিনোদন ডেস্কঃ ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর আবার নতুন নারী এসেছেন বলিউডের ‘বিগহার্ট লাভার বয়’ খ্যাত সুপারস্টার সালমানের জীবনে। আর তার বর্তমান প্রেমিকা যে রোমানিয়ার সুন্দরী টেলিভিশন তারকা লুলিয়া ভান্তুর, সে গুঞ্জন চলতি বছরের শুরু থেকেই বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে। তবে সালমান খানের প্রেমের গুঞ্জন গত কয়েক দশকে বলিউডে অনেকের সঙ্গেই শোনা গেলেও বিয়ের গুঞ্জন কিন্তু এখন অবধি কারো সঙ্গেই শোনা যায়নি। ফলে পুরো বলিউড এবার চমকে গেছে সম্প্রতি সালমানের বিয়ের গুঞ্জন কানে আসায়।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আগামী বছরই নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সালমান। আর পাত্রী সালমান খানের বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুর! সালমানের সঙ্গে লুলিয়ার বিয়ের অগ্রিম এ খবর প্রকাশ করেছে রোমানিয়ার সংবাদমাধ্যমগুলো! করবে নাই বা কেন? পাত্রী যে তাদের নিজের দেশের। রোমানিয়ার সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, সালমান আর লুলিয়ার নাকি এনগেজমেন্ট হয়ে গেছে। জানা গেছে, তিন বছর আগে বিদেশ সফরের সময় লুলিয়ার সঙ্গে সালমানের পরিচয় হয়। সেখান থেকেই মূলত তাদের ঘনিষ্ঠতা শুরু।

এটাও শোনা গিয়েছিল যে, এ বছরের শুরুতে সালমানের বোন অর্পিতার বিয়েতে লুলিয়াকে গার্লফ্রেন্ড হিসেবে সবার সঙ্গে পরিচিত করিয়েছিলেন সালমান। তখন অনেকেই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিল। ভাবটা এমন ছিল যে, সোমি, সঙ্গীতা, ঐশ্বরিয়া, ক্যাটরিনাদের মতো লুলিয়াও সালমানের ‘বিশেষ বন্ধু’ হতে পারেন। তবে এই সম্পর্ক বিয়ের পিঁড়ি অবধি পৌঁছবে না। কিন্তু রোমানিয়ার সংবাদমাধ্যমের দাবি যেন সবকিছু খানখান করে দিল। কিন্তু দুষ্টু লোকের মুখ তো আর বন্ধ করা যায় না। তারাও নেমে পড়েছে সালমানের বিপক্ষ দলের হয়ে ব্যাট করতে। এসবই নাকি পাবলিসিটি স্টান্ট। দিওয়ালিতেই যে সালমানের আপকামিং সিনেমা ‘প্রেম রতন ধন পায়ো’ রিলিজ় করবে। নিন্দুকদের কথা সত্যি হলেও হতে পারে। কিন্তু সিনেমা হিট করানোর জন্য সালমানের কী এ ধরনের স্টান্ট লাগে? ধাঁধায় পড়েছেন ভক্তরা।

http://www.anandalokfoundation.com/