13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে আব্দুর নুর গং এর দেশীয় অস্ত্রের হামলায় অখিল সরকার মারাত্মক আহত

Rai Kishori
August 5, 2020 11:06 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ বাউসা ইউনিয়নের ভরপুর গ্রামের মাছ চাষের পুকুরের বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের হামলায় মারাত্মক আহত হয়েছেন অখিল সরকার। মুমুর্ষ অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে জখমীর পুত্র শংকর সরকার বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানানযায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের ভরপর গ্রামের অকিল সরকারের পুকুর সংলগ্ন একই গ্রামের মৃত গেদা মিয়ার পুত্র আব্দুর নুর মিয়ার জমিতে চাষের জন্য কিছু মাছ ফেলে।

বন্যার পানি বৃদ্ধি পেলে আব্দুর নুর মিয়ার জমির পাড় না থাকায় পানিতে তলিয়ে গিয়ে মাছ বের হয়ে যায়। পরদিন আব্দুর নুর মিয়ার লোকজন অখিল সরকারের পুকুরে মাছের খাবার দিলে তারা বাধা দেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটি হয় এবং অকিল সরকারকে দেখে নেবে বলে আব্দুর নুরের লোকজন হুমকি দিয়ে চলে যায়। গ্রাম্য শালিসে বিষয়টি নিস্পত্তিও করে দেন। এর জের ধরে গত সোমবার সন্ধ্যায় অকিল সরকার মাঠে ফুটবল খেলা দেখে বাড়ী ফেরার পথে তাকে একা পেয়ে বিবাদী আব্দুর নুর,সামছুল হক, আবু সালেহ, আবু শামা ও তাদের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে অখিল সরকারকে প্রানে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে আক্রমন করে।

এ সময় অখিল সরকারের সুরচিৎকারে লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। গুরতর আহত অবস্থায় অকিল সরকারকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে অকিল সরকারের পুত্র শংকর সরকার বাদী হয়ে আব্দুর নুরসহ হামলকারী ৯ জনকে আসামী কওে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

http://www.anandalokfoundation.com/