ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেয়েকে হিন্দুদের অনুকরণ করতে দেখে রাগে টিভি ভেঙে ফেললেন আফ্রিদি

admin
December 29, 2019 10:52 pm
Link Copied!

দানিশ কানোরিয়া ইস্যুতে পাকিস্তান দলের মধ্যে ধর্মীয় বিদ্বেষ নিয়ে যখন হইচই চলছে, ঠিক তখনই সামনে চলে এল সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির এক ভিডিও। তাতে আফ্রিদিকে বলতে শোনা যাচ্ছে, মেয়েকে আরতি করতে দেখে রাগে টিভি ভেঙে ফেলেছিলেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় হইচই আরও বেড়ে গেছে। হিন্দুদের রীতি-নীতি-প্রথার প্রতি আফ্রিদির এই ঘৃনা বিদ্বেষকে ভালোভাবে নিচ্ছেন না কেউ।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওটি একটি টিভি অনুষ্ঠানের। তবে এই অনুষ্ঠান ঠিক কবের এবং কোথার , সেটা এখনও পরিষ্কার নয়। ভিডিওতে আফ্রিদির মন্তব্য সমালোচিত হচ্ছে ব্যাপক ভাবে। সঞ্চালিকা নিডা ইয়াসিরের সঙ্গে কথোপকথনে শাহিদ আফ্রিদি জানিয়েছেন যে তিনি স্ত্রীকে একাই টিভিতে সিরিয়াল দেখতে বলেছিলেন। বাচ্চারাও টিভিতে সিরিয়াল দেখুক, তা একেবারেই তিনি চাননি। কিন্তু মেয়েকে সিরিয়ালের আরতির অনুকরণ করতে দেখে আর চুপ করে থাকতে পারেননি। রাগে টিভি ভেঙে দেন আফ্রিদি।

আরতির ব্যাপারে তিনি ব্যঙ্গও করেন। হাত ঘুরিয়ে ঘুরিয়ে অঙ্গভঙ্গি করে আফ্রিদি বলেন, ‘জানি না থালা নিয়ে এটা যে কী করে! সঞ্চালিকা তখন ধরিয়ে দেন যে, ‘এটাকে আরতি বলে’। তার পরই টিভি ভাঙার কথা বলেন আফ্রিদি। যা শুনে শোয়ে উপস্থিত দর্শকরা উল্লাসে হাততালি দিয়ে ওঠেন। পাকিস্তান ক্রিকেটে এখন শোয়েবের মন্তব্য নিয়ে এমনিতেই প্রচুর বিতর্ক। শুধু মাত্র হিন্দু হবার কারণে সতীর্থদের হেনস্থার শিকার হতে হয়েছে দানিশ কানেরিয়াকে। হিন্দু হবার কারনে দানিশ কানেরিয়ার সাথে অন্য ক্রিকেটাররা খাবার খেতেন না বলে জানা গিয়েছে আর এরই মধ্যে আফ্রিদির এই ভিডিও যেন সেই আগুনে ঘি ঢেলে দিল!

http://www.anandalokfoundation.com/