13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৩

Link Copied!

সিলেটের গোলাপগঞ্জ ও কোম্পানীগঞ্জ থানাধীন এলাকা থেকে পৃথক অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

২৮ ফেব্রুয়ারি বুধবার র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার (গণমাধ্যম) মো. মশিহুর রহমান সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযান ও গ্রেপ্তারের তথ্য জানানো হয়।

উদ্ধারকৃত মদ ও মাদকের মধ্যে রয়েছে ৭১০ বোতল ফেনসিডিল, ৩৮৮৫ পিস ইয়াবা, ১৯৯ বোতল বিদেশি মদ এবং ৭০ বোতল বিয়ার।
র‌্যাব জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কোম্পানীগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬ বোতল বিদেশি মদসহ মো. এনামুল হক (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। তার গ্রামের বাড়ি কুমিল্লা, তবে তিনি দক্ষিণ সুরমার শিববাড়ী এলাকায় থাকেন।

অপর এক অভিযানে রাত দেড়টার দিকে গোলাপগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৭১০ বোতল ফেনসিডিল, ৩৮৮৫ পিস ইয়াবা, ১৪৩ বোতল বিদেশি মদ এবং ৭০ বোতল বিয়ার উদ্ধারপূর্বক মো. মিজান (৩০) ও মো. কাবিল মিয়া (৩৪) নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি যথাক্রমে গোলাপগঞ্জের রুস্তমপুর ও নবীগঞ্জের পাঞ্জারাই গ্রামে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আসামি ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/