13yercelebration
ঢাকা

শার্শার পল্লীতে ভাইপোর হাতে চাচা খুন ভাতিজা আটক

Dutta
May 21, 2021 3:48 pm
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ যশোরের শার্শা অগ্রভূলোট গ্রামে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ভাইপোর ছুরির আঘাতে মজিদ (৪০) নামে এক খুন হয়েছে। রাতেই পুলিশ লাশটি উদ্ধার করেছে। নিহত মজিদ অগ্রভূলোট গ্রামের গফুর মিয়ার ছেলে। এ দিকে বেনাপোল পোর্ট থানার পুলিশ খড়িডাংগা গ্রাম থেকে ভাইপো দেলোয়ার কে আটক করে শার্শা থানার ওসির নিকট হস্তান্তর করেছে।
স্থানীয় আবুল কাশেম বলেন, আঃ মজিদ এর সাথে তার ভাইপো দেলোয়ার হোসেনের দীর্ঘদিন জমি জায়গা নিয়ে বিরোধ চলছে।বৃহস্পতিবার রাত ১১ টার দিকে চাচার বাড়ি গিয়ে জমির হিসাব দিতে চাইলে উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করে। এসময়  দেলোয়ারের হাতে থাকা ছুরি দিয়ে চাচার পেটে আঘাত করলে সে ঘটনা স্থলে মারা জান।
বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান বলেন, তার ইউনিয়নের খড়িযাঙ্গা গ্রামে চাচার খুনী দেলোয়ার অবস্থান করছে। সংবাদ জানতে পেরে বেনাপোল পোর্ট থানাকে অবহিত করি। এরপর পোর্ট থানা পুলিশ আসামিকে আটক করে।
বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, দেলোয়ার এর অবস্থান নিশ্চিত হয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং শুক্রবার বেলা ১১ টার সময় শার্শা থানার ওসি বদরুল আলম খান এর নিকট হস্তান্তর করা হয়।
শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, বৃহস্পতিবার রাত্রে খুনের ঘটনা জানতে পেরে লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তর জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। এবং আটককৃত খুনের অভিযোগে অভিযুক্ত আসামি দেলোয়ারকে বেনাপোল পোর্ট  থেকে নিয়ে আসা হয়েছে। তাকে এই হত্যাকান্ডের আসামি করে যশোর আদালতে পাঠানো হবে।
http://www.anandalokfoundation.com/