13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যৌন নিপীড়নের মামলা একুশে টিভির প্রধান প্রতিবেদক রিমান্ডে

admin
February 4, 2019 10:42 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদক অসিত কুমার ঘোষঃ  যৌন নিপীড়নের মামলায় একুশে টেলিভিশনের (ইটিভি) প্রধান প্রতিবেদক এম এম সেকান্দার মিয়ার (৩৪) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। নারী সহকর্মীর ওই মামলায় সোমবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই মবিন আহমেদ ভূঁইয়া আসামীকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামী পক্ষে আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার, তুহিন হাওলাদারসহ কয়েকজন আইনজীবী জামিন চেয়ে শুনানী করেন। শুনানীতে তারা বলেন, এম এম সেকেন্দারকে হয়রানি করতে মামলাটি দায়ের করা হয়েছে। মামলার এজাহারে আসামী বাদিনী শ্লীলতাহানি করেছে এধরণের কোন বক্তব্য উল্লেখ নেই।

এরআগে গত রোববার রাতে রাজধানীর বনশ্রীর বাসা থেকে সেকান্দারকে আটক করে র‌্যাব-২। গ্রেপ্তারের আগে ভুক্তভোগী ওই নারী হাতিরঝিল থানায় সেকেন্দারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে ওই নারী সাংবাদিক উল্লেখ করেন, আসামী সেকান্দার দীর্ঘদিন ধরে তাকে কুরুচিপূর্ণ ইঙ্গিত করে আসছিলেন। গত ২৭ জানুয়ারি একটি ফাস্টফুডের দোকানে ডেকে তাকে জাপটে ধরে শরীরে হাত দিয়ে যৌন হয়রানি ও শ্লীলতাহানি করেন। এ বিষয়ে কাউকে কিছু বললে মেরে বস্তায় ভরে লাশ হাতিরঝিলে ফেলে দেবে বলেও হুমকি দেন।

পরদিন একুশে টিভির এমডিকে বিষয়টি বাদিনী লিখিতভাবে জানাইলে আসামী সেকান্দার বিষয়টি জেনে যান এবং বাদিনীকে রুমে ডেকে কুরুচিপূর্ণ ও বাজে মন্তব্য করেন।

http://www.anandalokfoundation.com/