13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সাংবাদিকদের নিরাপত্তা ও সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

admin
June 2, 2016 5:09 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুরঃ মেহেরপুরে সাংবাদিকদের নিরাপত্তা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন সহ অন্যান্য সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে জেলার সাংবাদিকরা।

মেহেরপুর প্রেসক্লাবের উদ্দ্যোগে আজ বৃহস্পতিবার বেলা ১০টার সময় মেহেরপুর প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়েছে। এসময় মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা আতিকুর রহমান টিটু, কামারুজ্জামান খান , প্রেসক্লাবের সাবেক সভাপতি রশিদ হাসান খান আলো, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক তোজাম্মেল আযম, ওয়াজেদুল হক, ফারুক হোসেন, মহাসিন আলী, মেহের আমজাদ, গোলাম মোস্তফা, জি এফ মামুন লাকি,জুলফিকার আলী কানন, আমিরুল ইসলাম অল্ডাম, তৌহিদোলা রেজা,জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান (ছোট), জাগো মেহেরপুরের মুখোপাত্র শোয়েব রহমান সহ জেলার সকল ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকেরা মানববন্ধনে অংশ গ্রহন করেন। সঞ্চলনা করেন সাংবাদিক ইয়াদুল মোমিন।

এসময় বক্তারা জানান, খাদ্য গুদামে সরকারিভাবে গম ক্রয় নিয়ে ক্ষমতাসীন দলের অনিয়ম ও দূর্নীতির খবর ছাপা হওয়ায় মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস মুঠোফনে বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর জেলা প্রতিনিধি  মাহাবুবুল হক পোলেনকে অকথ্য ভাষায় গালি-গালাজ ও দেখে নেওয়ার হুমকি দেয়। এর আগে কয়েকবার সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে এক শ্রেণীর কুচক্রী মহল, সকল সাংবাদিকদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করে মামলা-হামলা বন্ধ করার দাবি জানান বক্তারা।

এছাড়া ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে কলম বিরতি, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য সহ ঐ দলের সংবাদ বর্জন ছাড়া আরো বৃহত্তর কর্মসূচি ঘোষনা করা হবে বলেও জানান মেহেরপুরের সাংবাদিকরা। মানববন্ধন শেষে সাংবাদিকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করে। অপরদিকে এদিন একই স্মারকলিপির অনুলিপি পুলিশ সুপারের কাছেও জমা দেন সাংবাদিকরা ।

http://www.anandalokfoundation.com/