13yercelebration
ঢাকা

মিথ্যা গুজব ছড়াচ্ছে আদালতে মামলা বিচারাধীনে থাকা আসামী

admin
December 30, 2019 12:39 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার- দুলাল পালঃ মানিকগঞ্জ জেলার আল্পনা সরকার, পিতা- নিমাই সরকার, গ্রাম- রৌহা, থানা- দৌলতপুর, জেলা- মানিকগঞ্জ। তার স্বামী (তাপস রায়, পিতা- সুবল রায়, গ্রাম- তেরশ্রী থানা- ঘিওর, জেলা- মানিকগঞ্জ) বিরুদ্ধে আদালতে তিনটি মামলা দায়ের করা হয়। নারী ও শিশু নির্যাতন-মামলা নং ১২৭,, যৌতুকের ও ভরণ পোষনের জন্য এ মামলা করা হয়েছে। তার স্বামী তাপস রায় ছিল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত। যার ফলে স্ত্রীকে প্রতিদিন নির্যাতনের স্বীকার হতে হত।

এই নিয়ে তার শ্বশুর-শ্বাশুড়ী য়াল্পনা সরকারকে শাররিক নির্যাতন করে এক পর্যায়ে চুল ধরে বাড়ী থেকে বের করে দেয়। এর পর আল্পনার পিতা নিমাই সরকার তার কন্যাকে নিয়ে ধামরাইয়ে তার বড় মেয়ের জামাইয়ের বাড়ীতে রেখে চিকিৎসা করান। এক পর্যায়ে আপোষ-মীমাংশার কথা বলে ধামরাইয়ে এনে শাররিক নির্যাতন করে। যার ফলে বাদি ঢাকায় গিয়ে মামলা করে। আদালতে মামলা চলতি অবস্থায় বিচারে অধীনে থাকা সত্বেও এলাকায় এলাকায় গিয়ে আদালতের নামে মিথ্যা অপ্রচার করে।

আরো সূত্রে জানা যায়, আদালতের সবাইকে টাকা হলে কিনতে পাওয়া যায়। এবং নতুন করে বিবাহ করার প্রস্তুতি নিচ্ছে। এছাড়া মামলার বাদীকে বিভিন্ন ধরনের প্রাণ নাশের হুমকী দিচ্ছে। এবং আরেকটি মেয়ের জীবন নষ্ট করার জন্য চেষ্টা করছে। বাদীর আদালতের কাছে ন্যায় বিচারের জন্য আকুল আবেদন করছে।

http://www.anandalokfoundation.com/