13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জন আটক

Link Copied!

মাদারীপুরের রাজৈরে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে রাজৈর উপজেলার সুতারকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, কুষ্টিয়ার সদর উপজেলার বারখাদা ইউনিয়নের বারাদী গ্রামের মৃত তিতলা শেখের ছেলে তহুরুল শেখ (৩১), গোপালগঞ্জের সদর উপজেলার সাহাপুর ইউনিয়নের বাড়ৈকান্দি গ্রামের হারান হীরার ছেলে কৌশিক হীরা (৩৮), মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি গ্রামের মৃত ক্ষিতিশ গাইনের ছেলে অনিমেষ গাইন (৩১) ও একই গ্রামের সুনীল মন্ডলের ছেলে দেবাশীষ মন্ডল (৩১।
বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সুতারকান্দি একটি আম বাগানে অভিযানে যায় রাজৈর থানা পুলিশের একটি দল। পরে সেখান থেকে সন্দেহভাজন দেবাশীশ মন্ডল, অনিমেষ গাইন. কৌশিক হীরা ও হজরুল শেখ নামে ৪ জনকে আটক করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে পাশে লুকিয়ে রাখায় দুটি বড় রাম দা, ছোড়া, ঘরভাঙ্গা ষড়ঞ্জাম, গ্রিল ও লোহার গেট ভাঙ্গা মেশিন জব্দ করা হয়।
পুলিশ সুপার আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলাও রয়েছে। পরে তাদের বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়েরের পরে আদালতে সোর্পদ করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/