13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছেলের অভিযোগে মাদকাসক্ত বাবা কারাগারে

Rai Kishori
May 3, 2020 8:04 pm
Link Copied!

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়নঃ মাদকাসক্ত সন্তানকে বাবা-মা পুলিশে দেয়ার খবর নজির থাকলেও এবার শোনা গেলো দিনাজপুরে এবার ব্যতিক্রম ঘটনা । এবার সন্তান কে নয়, অতিষ্ঠ হয়ে মাদকাসক্ত বাবাকে জেলা প্রশাসকের (ডিসি) হাতে তুলে দিয়েছে ছেলে। পরে মাদকাসক্ত বাবাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

রোববার (০৩ মে) বিকেল ৩টায় দিনাজপুর শহরের মহারাজার মোড়ে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। মাদকাসক্ত বৈদ্যনাথ পাল (৫২) শহরের মহারাজার মোড় এলাকার বাসিন্দা। তিনি একজন ইলেকট্রিক মিস্ত্রি।

দিনাজপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাহমুদুল আলম জানান, মাদকাসক্ত বৈদ্যনাথ পালের ছেলে দীপক পাল অতিষ্ঠ হয়ে আমাকে ফোন দিয়ে জানায় তার বাবা দিনে ২-৩ বার মাদক সেবন করেন। পরিবারের পক্ষ থেকে বাধা দেয়া হলে স্ত্রী, ছেলে ও মেয়েকে মারধর করেন।

ইলেকট্রিক মিস্ত্রির কাজ করে যে আয় হয় তা মাদক সেবন করেই ব্যয় করেন তিনি। তাই ছেলে আমাকে ফোন করে তার বাবাকে জেলে পাঠানোর জন্য অনুরোধ করলে ঘঁনা সত্যতা পাওয়ায় জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট হরেকৃষ্ণ অধিকারী ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৪২ ধারার ১ উপধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে ওই ব্যক্তিকে কারাগারে পাঠানো হয়েছে।

http://www.anandalokfoundation.com/