13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর পর এবার মিরসরাইয়ে খালেদার চলন্ত গাড়িবহরে হামলা

admin
October 29, 2017 2:02 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ফেনীর মহিপালে হামলার ঘটনার রেশ কাটতে না কাটতেই মিরসরাইয়ে খালেদার চলন্ত গাড়িবহরে ফের হামলার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

মহিপালে এর আগে মহিপালে হামলার ঘটনার পর ফেনী সার্কিট হাউসে ঘণ্টাখানেক বিশ্রাম নেন বিএনপি চেয়ারপারসন। সেখান থেকে ফের কক্সবাজারের উদ্দেশ্ রওয়ানা হলে মিরসরাইয়ে তার চলন্ত গাড়িবহরের ওপর হামলার ঘটনা ঘটে।

এ সময় বেসরকারি টেলিভিশন এনটিভির গাড়ি ভাঙচুর করা হয়।

আ.লীগের গুন্ডা বাহিনী খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করেছে: ফখরুল

রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম ও কক্সবাজার যাওয়ার পথে ফেনী ও চৌদ্দগ্রামে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে আওয়ামী লীগের লেলিয়ে দেয়া গুন্ডা বাহিনী হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিকেলে ফেনীর মহিপালে আওয়ামী লীগ নেতা মেয়র হাজি আলাউদ্দিনের মালিকানাধীন স্টার লাইনের পেট্রলপাম্প থেকে জয় বাংলা স্লোগান দিয়ে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় হামলাকারীদের হাতে লাঠিসোটাসহ আগ্নেয়াস্ত্র দেখা গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এ হামলায় পাঁচ সাংবাদিকসহ বিএনপির অর্ধশত নেতাকর্মী আহত হন। ভাঙচুর করা হয় গণমাধ্যমের ক্যামেরাসহ একাধিক গাড়ি।
এ হামলার পর সন্ধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ওই হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের লেলিয়ে দেয়া গুন্ডা বাহিনী খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়েছে। এতে সাংবাদিকসহ দলীয় নেতাকর্মীরা আহত হয়েছেন।

এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে শাস্তির আওয়াতায় আনার দাবিও জানিয়েছেন বিএনপি মহাসচিব।

http://www.anandalokfoundation.com/